বিটকয়েন (BTC/USD): বায়ারদের চাহিদা ১২,৮৫০ এর আশেপাশে

বিটকয়েন (BTC/USD): বায়ারদের চাহিদা ১২,৮৫০ এর আশেপাশে

বিটকয়েন ১৩,০০০ সাইকোলজিক্যাল লেভেলের সামান্য ওপরে কনসোলিডেট করছে যেহেতু বায়াররা ফিবোনাচ্চি লেভেলের ২৩.৬% এ ১২,৮৫২.৮৫ এ খুব সক্রিয় রয়েছে। এটা বিয়ারদের তাদের বর্তমান মুভমেন্টকে দুর্বল করতে দিয়েছে এবং শর্ট টার্মে প্যারাবোলিক SAR এর প্রাইস অ্যাকশন বুলদের অনুকুল্ল্যে রয়েছে।

সপ্তাহান্তে, রাশিয়ার অর্থমন্ত্রী এই প্রস্তাব দিয়েছেন যে ক্রিপ্টোকারেন্সি ট্রেডিঙকে একেবারে বৈধ করা হোক, আর এর কারন হচ্ছে এই দেশে কার্যকলাপের প্রচুর সংখ্যক জনপ্রিয়তা। এটাও উল্লেখ করা জরুরী যে আন্তর্জাতিক রেমিট্যান্স যেমন মানিগ্রাম তাদের পাইলট প্রোগ্রাম সিস্টেমে অভ্যন্তরীণ XRP বাস্তবায়ন করছে। এখন বুলরা এবং বিয়াররা BTC / USD এর শর্ট টার্মের পথ প্রদর্শনের যুদ্ধ লড়ছে, যদিও লং টার্মে তা বুলিশ রয়েছে। আমরা এটা বলছি কারন ক্রিপ্টোকারেন্সি এখনো ২০০-ঘণ্টার মুভিং এভারেজ থেকে লক্ষণীয়ভাবে দূরে যায়নি, যা আপাতত বুলিশ প্রাইস অ্যাকশনকে সমর্থন করছে।

আমরা কি আশা করছি?

আমাদের শর্ট টার্মের ফোরকাস্ট হচ্ছে বিটকয়েন বিয়ারিশ ট্রেন্ডে চলমান থাকবে যা ১২,৮৫২ ব্রেক করলে শক্তিশালী হবে। আমরা কিছুদিন আগে যে অনুমান করেছিলাম তা সত্য হওয়ার সমর্থন করবে এবং এই পেয়ার ফিবোনাচ্চি টার্গেট -২৩.৬% তে ৮৫০৭.১৪ পৌছাতে পারে। আরএসআই নেগেটিভ স্থানে অবস্থান করছে, কারন এটি একটি নিরপেক্ষ জোনে ঢুকছে।

BTCUSDH1.png

অনুরূপ

জনপ্রিয়

বিটকয়েন (BTC/USD): বায়ারদের চাহিদা ১২,৮৫০ এর আশেপাশে

বিটকয়েন ১৩,০০০ সাইকোলজিক্যাল লেভেলের সামান্য ওপরে কনসোলিডেট করছে যেহেতু বায়াররা ফিবোনাচ্চি লেভেলের ২৩.৬% এ ১২,৮৫২.৮৫ এ খুব সক্রিয় রয়েছে।

সময়ের সাথেসাথে ব্যাংক অফ কানাডা রেট বাড়ানোর আশা করছে

২০১৭ সালের ডিসেম্বর মাসে ব্যাংক অফ কানাডা তাদের মনেটারি পলিসি অপরিবর্তনীয় রেখেছে। একই সময়ে, নিয়ন্ত্রকগন ২০১৮ সালের শুরুর দিকে রেট বাড়ানোর সম্ভাবনার কথা বলেছেন।

cad

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera