আরএসআই (রিলেটিভ স্ট্রেনথ ইনডেক্স)

আরএসআই (রিলেটিভ স্ট্রেনথ ইনডেক্স)

আরএসআইও মার্কেটের ওভারবট/ওভারসোল্ড অবস্থার নির্ধারণ করতে সহায়তা করে যাতে লোতে বাই এবং হাইতে সেল করা যায়। এই ইনডিকেটরটি ০ এবং ১০০ এরমধ্যে ওঠানামা করে। আরএসআই যদি ৭০ এর ওপরে যায়, তাহলে এরমানে দাড়ায় পেয়ারটি ওভারবট অবস্থায় রয়েছে। আরএসআই যদি ৩০ লাইনের নিচে থাকে - তাহলে কারেন্সি পেয়ারটি ওভারসোল্ড অবস্থায় রয়েছে। এছাড়াও, ম্যাকডির মতো, আরএসআই এবং প্রাইসের ডাইভারজেন্স মার্কেটে রিভার্সালের সিগন্যাল দেয়।

এই ইনডিকেটরকে ট্রেন্ডের সময়ও ব্যাবহার করা যেতে পারে যাতে মার্কেটে এন্ট্রি এবং এক্সিটের সেরা লেভেলগুলো নির্ধারণ করা যেতে পারে। এক্ষেত্রে, আপনি শুধু ট্রেন্ডের ডায়রেকশনে ট্রেড করবেন, যখন ইনডিকেটর গুরুতর লেভেল অতিক্রম করবে। যেমন, আপট্রেন্ডে যখন আরএসআই ৩০ এর ওপরে থাকবে তখন আপনি বাই করতে পারেন। ফ্ল্যাট (সাইডওয়ে) মার্কেটে, আপনি আরএসআই দিয়ে বাই/সেল সিগন্যাল ব্যাবহার করতে পারেন।

জনপ্রিয়

ইউকে সিপিআই

১৭ই অক্টোবর এমটি সময় ১১:৩০ মিনিটে ইউকে তার সিপিআই ডাটা প্রকাশিত করবে।

ইসিবি মিটিং

২৬শে অক্টোবর ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিঙের জন্য ট্রেডাররা অধীরভাবে অপেক্ষা করছে। এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রকাশিত করবে। ইসিবির সভাপতি মারিও দ্রাঘি এমটি সময় ১৫:৩০ মিনিটে সংবাদ সম্মেলনে অংশগ্রহন করবেন। 

আরবিএ মিটিং

AUD এর জন্য রিজার্ভ ব্যাংক অফ অস্ট্রেলিয়ার (আরবিএ) পলিসি হচ্ছে একটি মূল চালিকা। এর নিয়ন্ত্রকরা আবারো তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রদান করবে ৭ই নভেম্বর এমটি সময় ০৫:৩০ টায়। 

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন