ট্রেন্ড ট্রেডিং

ট্রেন্ড ট্রেডিং

এটা আরেকটি ট্রেডিং স্টাইল যারা ট্রেন্ডিং প্রাইসের সুযোগের অপেক্ষায় থাকে যা তাদের মতে দীর্ঘ সময় ধরে চলতে পারে। এধরনের ট্রেডাররা সাধারনত যে কারেন্সিতে তারা ট্রেড করে তাতে এন্ট্রি করার পূর্বে, তার অন্তর্নিহিত দুর্বলতা, কারেন্সির অভ্যন্তরীণ এবং বহিরাগত ঝুঁকি চিনহিত করার চেষ্টা করে, 

ট্রেন্ড ট্রেডিং সত্যিই কার্যকরী। আপনি হয়তো দীর্ঘ সময় ধরে লাভ বাড়াতে পারেন যতক্ষণ পর্যন্ত না ট্রেন্ড রিভার্স করে। কিন্তু ট্রেন্ড রিভার্সালের সময় চিনহিত করাতে একটু সমস্যা রয়েছে। আপনাকে ফান্ডামেন্টালের দিকে ভালোভাবে নজর রাখতে হবে যাতে আপনার লাভের ট্রেডে বিকৃতিসাধন না হয়।

একজন ট্রেডারের উদাহরন

George-Soros.png

জর্জ সোরোস, বিশ্বের সবচেয়ে সফল বিনিয়োগকারীদের একজন, সেই লোক যে কিনা ব্যাংক অফ ইংল্যান্ডকে সর্বসান্ত করেছে ফেলেছে, তিনি হচ্ছেন হয়তো আমাদের সময়ের মুখ্য ট্রেন্ড অনুসরনকারী ট্রেডার। আংশিকভাবে, তার ট্রেন্ড অনুসরনকারী স্ট্রাটেজি, সাহস এবং "ট্রেন্ড-রিভার্সাল" এর ইভেন্টের দূরদর্শিতার কারনে সে বিশ্বের ৩০জন ধনীর মধ্যে একজন হতে সক্ষম হয়েছে।

জনপ্রিয়

কানাডার সিপিআই ও রিটেইল সেলস

কানাডিয়ান ইনফ্লেশনের সংখ্যাকে খুব গুরুত্বপূর্ণ হিসেবে ধরা হয় এই মর্মে যে ফরেক্স ট্রেডাররা যেন সিপিআই প্রকাশনা দিয়ে এবছর আরেকটি রেট বাড়ার অনুমান করতে পারে। ব্যাংক অফ কানাডার কাছ থেকে ধারাবাহিকভাবে রেট বাড়ার আশা করা হচ্ছে, কিন্তু ততোক্ষন পর্যন্ত যতক্ষণ প্রাইসের ওপর চাপ থাকবে।

ইসিবি মিটিং

২৬শে অক্টোবর ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিঙের জন্য ট্রেডাররা অধীরভাবে অপেক্ষা করছে। এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রকাশিত করবে। ইসিবির সভাপতি মারিও দ্রাঘি এমটি সময় ১৫:৩০ মিনিটে সংবাদ সম্মেলনে অংশগ্রহন করবেন। 

ইউকে সিপিআই

১৭ই অক্টোবর এমটি সময় ১১:৩০ মিনিটে ইউকে তার সিপিআই ডাটা প্রকাশিত করবে।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera