ফরেক্স ব্রোকার

ফরেক্স ব্রোকার

ফরেক্স ট্রেডিং সাধারনত ব্রোকারের মাধ্যমে সম্পন্ন হয়ে থাকে। ব্রোকার হচ্ছে একটি কোম্পানি যে আপনার মতো স্বতন্ত্র ব্যাক্তিকে ইন্টারমার্কেটে এক্সেস প্রদান করবে যেখানে সকল ট্রেডের কার্যকলাপ সম্পন্ন হয়। অন্য কথায়, ব্রোকার আপনাকে বিশেষ সফটওয়্যার প্রদান করবে, যেখানে আপনি লাইভ কারেন্সি কোট দেখতে পাবেন এবং কারেন্সিতে মাত্র কয়েক ক্লিকে বাই/সেল অর্ডার প্লেস করতে পারবেন। যখন ট্রেড বন্ধ করার সিদ্ধান্ত নেবেন, তখন ব্রোকার ইন্টারব্যাংক কারেন্সি মার্কেটে আপনার পজিশন ক্লোজ করে দেবে এবং লাভ অথবা লস আপানর অ্যাকাউন্টে ক্রেডিট করে দেবে।আপনার পছন্দের ফরেক্স ব্রোকারে অ্যাকাউন্ট খুলতে এবং ট্রেডিং শুরু করতে মাত্র কয়েক মিনিট লাগে। সেবার প্রদানের পারিশ্রমিক হিসেবে, ট্রেডার ব্রোকারকে স্প্রেড অথবা কমিশন প্রদান করে থাকে।

ব্রোকার বাছাইয়ের সময়, কোম্পানির খ্যাতি, বয়স এবং রেগুলেশনের দিকে বিশেষ নজর দেবেন। FBS কোম্পানি ২০০৯ সাল থেকে উচ্চ-মানের সেবা প্রদান করে আসছে এবং মার্কেটে সেরাদের মধ্যে ব্যাপকভাবে স্বীকৃতিপ্রাপ্ত। বিশ্বজুড়ে তাদের সফলতা কোম্পানিকে কাস্টমার-চালিত কোম্পানি হতে বিরত রাখেনি এবং প্রত্যেক ট্রেডারের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। FBS এর সাপোর্ট ২৪/৭ আপনাকে সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছে। এরসাথে, ব্রোকার যে ট্রেডের শর্তাবলী প্রদান করছে তাও গুরুত্বপূর্ণ একটি বিষয়। নির্দিষ্টভাবে, এক্সিকিউশন স্পিড, স্প্রেড, সোয়াপ এবং কমিশন তুলনা করে দেখবেন। FBS গর্বের সাথে বলতে পারে যে মুহূর্তের-মধ্যে এক্সিকিউশন, ০ পিপ হতে স্প্রেড, ট্রেডের জন্য ১০০% ডিপোজিট বোনাস, ফ্রি ডিপোজিট বীমা এবং আরও অনেক সুবিধা ট্রেডারদের প্রদান করে থাকে। আমাদের লক্ষ্য হচ্ছে আপনাদের ফরেক্সে সেরা সুবিধাসমূহ প্রদান করা!

এই সেকশনের অন্যান্য আর্টিকেল

জনপ্রিয়

ইসিবি মিটিং

২৬শে অক্টোবর ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিঙের জন্য ট্রেডাররা অধীরভাবে অপেক্ষা করছে। এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রকাশিত করবে। ইসিবির সভাপতি মারিও দ্রাঘি এমটি সময় ১৫:৩০ মিনিটে সংবাদ সম্মেলনে অংশগ্রহন করবেন। 

ইসিবি মিটিং এবং প্রেস কনফারেন্স

ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিং সাধারণত ইউরোর ওপর বড় ধরনের প্রভাব ফেলে। ১৪ই ডিসেম্বর এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের রেটের সিদ্ধান্ত প্রকাশিত করবে। 

RBNZ রেট স্টেটমেন্ট

সেপ্টেম্বর মাসে লেবর পার্টি নিউজিল্যান্ডের ইলেকশন জেতার পরে, রিজার্ভ ব্যাংক অফ নিউজিল্যান্ডে কিছু পরিবর্তন দেখা দিতে পারে। শীঘ্রই দেশের হতে যাওয়া প্রধানমন্ত্রী Jacinda Ardern কেন্দ্রীয় ব্যাংকের আইনে সংশোধন করার পরিকল্পনার কথা ব্যাক্ত করেছেন। 

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera