ইউএস ইনফ্লেশন এবং রিটেইল সেলস

ইউএস ইনফ্লেশন এবং রিটেইল সেলস

১৪ই ফেব্রুয়ারি ইভেন্টে ভরপুর থাকবে। এমটি সময় ১৫:৩০ মিনিটে, আমেরিকান স্ট্যাস্টিক্যাল সার্ভিসেস চারটি ডাটা প্রকাশিত করবে, যা ইউএস ডলারের জন্য গুরুত্বপূর্ণ হবে। কঞ্জুমার প্রাইস ইনডেক্স ২বার গননা করা হবেঃ সিপিআই এবং কোর সিপিআই (খাদ্য এবং শক্তি বাদ দিয়ে)। এগুলো হচ্ছে ইনফ্লেশনের মূল মাপ যার ওপর ফেডারেল রিজার্ভ খুব মনোযোগের সাথে চোখ রাখে। 
রিটেইল সেলসও ২ ধরনের প্রকাশিত হয়ঃ রিটেইল সেলস এবং কোর রিটেইল সেলস (অটোমবিল বাদে)। এই ডাটা ইউএসের জনগনের অর্থনৈতিক কার্যকলাপ দেখায়।
ফোরকাস্ট করা ডাটার চেয়ে যদি প্রকাশিত ডাটা ভালো হয় তাহলে ইউএস ডলার ওপরের দিকে যাবে। কিন্তু, একসময়ে এতোগুলো জিনিসের প্রকাশনার কারনে, সেগুলো যে ভালো হবে তার সম্ভাবনা খুব বেশী থাকে না। 
usd

অনুরূপ

নিউজিল্যান্ডের রিটেইল সেলস

স্ট্যাস্টিকস নিউজিল্যান্ড ২৩শে ফেব্রুয়ারি এমটি সময় ১১:৪৫ মিনিটে তাদের দেশের রিটেইল সেলস ঘোষণা করবে। একই সংখ্যা অন্যান্য দেশের তুলনায় পরে প্রকাশনা করা সত্ত্বেও, এটা মার্কেটে প্রবল প্রভাব ফেলে। 

nzd

জনপ্রিয়

ইসিবি মিটিং

২৬শে অক্টোবর ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিঙের জন্য ট্রেডাররা অধীরভাবে অপেক্ষা করছে। এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রকাশিত করবে। ইসিবির সভাপতি মারিও দ্রাঘি এমটি সময় ১৫:৩০ মিনিটে সংবাদ সম্মেলনে অংশগ্রহন করবেন। 

eur
ইসিবি মিটিং এবং প্রেস কনফারেন্স

ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিং সাধারণত ইউরোর ওপর বড় ধরনের প্রভাব ফেলে। ১৪ই ডিসেম্বর এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের রেটের সিদ্ধান্ত প্রকাশিত করবে। 

eur

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera