ইউরো এরিয়ার সিপিআই ফ্ল্যাশ এস্টিমেট

ইউরো এরিয়ার সিপিআই ফ্ল্যাশ এস্টিমেট

জুলাই ২০১৭ তে ইউরো এরিয়ার বার্ষিক ইনফ্লেশন ছিলো ১.৩%, জুন মাসের তুলনায় স্থিতিশীল। যদিও এটা ফল ০.২% এর চেয়ে অনেক বেশী দেখা গিয়েছে, যা এক বছর আগে রেকর্ড পরিমান ছিলো, এখনও ইনফ্লেশন অস্বাভাবিকভাবে কম থাকার কারনে অস্বস্তি বেড়েই চলছে। 
যেহেতু ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংক তাদের অপরিমিত মনেটারি স্টিমুলাস প্রোগ্রাম থেকে বের হতে যাচ্ছে, ইউরো জোনের ইনফ্লেশনের সংখ্যা আগের চেয়ে অনেক বেশী গুরুত্ব বহন করবে। স্টিমুলাস কমানোর জন্য ইসিবির জন্য এবং ইউরোর বৃদ্ধির জন্য সিপিআইর বৃদ্ধির প্রয়োজন। এজন্য আপনাকে এই অঞ্চলের সিপিআই প্রকাশনার দিকে ভালোভাবে নজর রাখতে হবে যা ২৯শে সেপ্টেম্বর এমটি সময় ১২:০০ টায় প্রকাশিত হবে। তখন ইউরোতে ট্রেডের সুযোগ থাকবে। 

eur

অনুরূপ

ক্যাড সিপিআই এবং রিটেইল সেলস

কানাডা তার অক্টোবরের সিপিআই এবং সেপ্টেম্বরের রিটেইল সেলস প্রকাশিত করবে ১৭ই নভেম্বর এমটি সময় ১৫:৩০ মিনিটে। এই প্রকাশনা CAD এ বড় ধরনের মুভ করাবে।

ইউএস সিপিআই

ইউএস তাদের অক্টোবরের কঞ্জুমার ইনফ্লেশনের সংখ্যা ১৫ই নভেম্বর এমটি সময় ১৫:৩০ মিনিটে প্রকাশিত করবে। 

ইউকে সিপিআই

বর্তমানে ব্রিটিশ ব্যাংক অফ ইংল্যান্ডের ২% লক্ষ্যমাত্রার ওপরে। সেপ্টেম্বর মাসে, এই ইনডিকেটর ৩% এ গিয়ে দাঁড়িয়েছে, বিগত পাঁচ বরছরের বেশী সময়ে এটা হচ্ছে সর্বোচ্চ মাত্রা। 

জনপ্রিয়

ইউকে সিপিআই

১৭ই অক্টোবর এমটি সময় ১১:৩০ মিনিটে ইউকে তার সিপিআই ডাটা প্রকাশিত করবে।

ইসিবি মিটিং

২৬শে অক্টোবর ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিঙের জন্য ট্রেডাররা অধীরভাবে অপেক্ষা করছে। এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রকাশিত করবে। ইসিবির সভাপতি মারিও দ্রাঘি এমটি সময় ১৫:৩০ মিনিটে সংবাদ সম্মেলনে অংশগ্রহন করবেন। 

আরবিএ মিটিং

AUD এর জন্য রিজার্ভ ব্যাংক অফ অস্ট্রেলিয়ার (আরবিএ) পলিসি হচ্ছে একটি মূল চালিকা। এর নিয়ন্ত্রকরা আবারো তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রদান করবে ৭ই নভেম্বর এমটি সময় ০৫:৩০ টায়। 

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন