FOMC মিটিং মিনিটস

FOMC মিটিং মিনিটস

ফেডারেল রিজার্ভের সেপ্টেম্বরের মিটিং মার্কেটের হজম করার জন্য অনেক কিছু নিয়ে এসেছিলো। প্রথমত, ফেড ঘোষণা করেছে যে অক্টোবর থেকে তারা তাদের $৪. ৫-ট্রিলিয়নের ব্যালেন্স শিট কমাতে শুরু করবে। প্রথম দিকে, মাসিক হ্রাস হবে $১০ এর সমপরিমাণ। পরবর্তী বছর যেতেযেতে, এর পরিমান মাসে $৫০ বিলিয়নে গিয়ে দাঁড়াবে। এই ঘোষণায় মার্কেটে কোন ধরনের বিস্ময় দেখা যায়নিঃ ট্রেডাররা এধরনের মুভের জন্য প্রস্তুত ছিলো এবং এরমধ্যে প্রাইসিং করে রেখেছিলো। 
আরো মজাদার খবর হচ্ছে যে ফেড ইঙ্গিত দিয়েছে যে তারা এবছর রেট বাড়ানোর পরিকল্পনা করছে - সম্ভবত ডিসেম্বরে। এরআগে অনেক ট্রেডাররা এধরনের দৃশ্যকল্পকে উপেক্ষা করে আসছিলো, এই চিন্তা করে যে হারভি, ইরমা এবং মারিয়া ঝড়ের ফলে যে উদ্বেগ দেখা দিবে তা ফেডকে ধার করার খচর বাড়ানো থেকে বিরত রাখবে। হকিশ বিস্ময়টি ইউএস ডলারের উপকারের জন্য করা হয়েছিলো।  
এছাড়াও FOMC এর সদস্যরা ফেডারেল ফান্ডস রেটের ফোরকাস্ট আপডেট করেছে। তারা জানিয়েছেন যে ২০১৮ পর্যন্ত তারা ৩ বার রেট বাড়ানোর আশা রাখছেন। 
ফেডের সেপ্টেম্বরের মিটিং মিনিট ট্রেডারদের কেন্দ্রীয় ব্যাংকের পরিকল্পনা সম্পর্কে আরো তথ্য দেবে। এই ডকুমেন্টের রিলিজ একটি মার্কেট-মুভার হবে। এটা সকল মেজর পেয়ারে ইউএসডিতে প্রভাব ফেলবে। 

অনুরূপ

অস্ট্রেলিয়ান রিটেইল সেলস

আপনি কি এশিয়ান সেশনে ট্রেড করেন? তাহলে ১১ই জানুয়ারি এমটি সময় ০২:৩০ মিনিটে নভেম্বর মাসের অস্ট্রেলিয়ান রিটেইল সেলস দারুন ট্রেডের সুযোগ প্রদান করবে। 

ফাইনাল জিডিপি

এটি হচ্ছে আমেরিকার ৩য় কোয়ার্টারের জিডিপির উন্নয়নের তৃতীয় এবং শেষ প্রকাশনা। ২১শে ডিসেম্বর এমটি সময় ১৫:৩০ মিনিটে এটি প্রকাশিত হবে।  

জনপ্রিয়

ইসিবি মিটিং

২৬শে অক্টোবর ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিঙের জন্য ট্রেডাররা অধীরভাবে অপেক্ষা করছে। এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রকাশিত করবে। ইসিবির সভাপতি মারিও দ্রাঘি এমটি সময় ১৫:৩০ মিনিটে সংবাদ সম্মেলনে অংশগ্রহন করবেন। 

ইসিবি মিটিং এবং প্রেস কনফারেন্স

ইউরোপিয়ান সেন্ট্রাল ব্যাংকের মিটিং সাধারণত ইউরোর ওপর বড় ধরনের প্রভাব ফেলে। ১৪ই ডিসেম্বর এমটি সময় ১৪:৪৫ মিনিটে নিয়ন্ত্রকরা তাদের রেটের সিদ্ধান্ত প্রকাশিত করবে। 

RBNZ রেট স্টেটমেন্ট

সেপ্টেম্বর মাসে লেবর পার্টি নিউজিল্যান্ডের ইলেকশন জেতার পরে, রিজার্ভ ব্যাংক অফ নিউজিল্যান্ডে কিছু পরিবর্তন দেখা দিতে পারে। শীঘ্রই দেশের হতে যাওয়া প্রধানমন্ত্রী Jacinda Ardern কেন্দ্রীয় ব্যাংকের আইনে সংশোধন করার পরিকল্পনার কথা ব্যাক্ত করেছেন। 

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera