25.09.2017

ফরেক্সে ক্রিপ্টোকারেন্সিঃ বিটকয়েন্ট ট্রেডের সুবিধাসমূহ

ফরেক্স মার্কেট হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় মার্কেটের একটি। এটা কখনো থেমে থাকে না, সারাবিশ্বজুড়ে ২৪/৭ অর্ডার চলতেই থাকে। আর এটা একটু অদ্ভুত লাগতো যদি ফরেক্স মার্কেট ক্রিপ্টোকারেন্সির আকর্ষণীয় উন্নয়নে কোন সাড়া না দিতো। বর্তমানে, শুধু ফরেক্স ব্রোকাররা সুযোগ দিচ্ছে বিটকয়েন ট্রেডের (সৌভাগ্যবশত, FBS সেই তালিকায় রয়েছে)।
ট্রেডাররা এধরনের কারেন্সি থেকে কি সুবিধা পেতে পারে?
প্রথমত, আপনি নিশ্চিত থাকতে পারেন যে এটা নিরাপদ - আপনাকে নিজের ব্যাংকের অ্যাকাউন্ট অথবা ক্রেডিট কার্ডের তথ্য অর্থ ডিপোজিট এবং উত্তোলনের জন্য প্রদান করতে হবে না।
দ্বিতীয়ত, বিটকয়েনের সকল লেনদেন পাবলিক নেটওয়ার্কে ডিজিটালভাবে রেকর্ড করা হয় যেখানে কোন ব্যাংক অথবা ক্লিয়ারিং সংস্থার হস্তক্ষেপ নেই। লেনদেনর ওপর কোন চার্জ নেই, আর এটা শুনতে ভালো শুনাচ্ছে, তাই না? এটা ট্রেডারদের আয় বাড়াতে সহায়তা করবে। বিভিন্ন উপায়ে আপনারা নিজেদের ট্রেডিং স্ট্রাটেজির উন্নয়ন করতে পারেন, কিন্তু আপনাকে আগে একটু লেখাপড়া করতে হবে ফরেক্স নিয়ে
অবশেষে কিন্তু শেষ নয়, উচ্চ লিভারেজ। ব্রোকাররা সাধারনত বিটকয়েন ট্রেডের জন্য উচ্চ লিভারেজ প্রদান করে থাকে, কিন্তু আর আপনাকে মনে রাখতে হবে যে উচ্চ মার্জিন ব্যাবহার করতে হলে অনেক সাবধানতা অবলম্বন করতে হবে কারন তা লসের সম্ভাবনাকেও বাড়িয়ে তোলে।
সর্বদা বিটকয়েন ট্রেড/ যাচাই করার ইচ্ছা ছিলো? আপনি সঠিক জায়গায় রয়েছেন - FBS দারুন এই সুযোগ সকল ধরনের ট্রেডারদের প্রদান করছে, তা আপনি হোন একজন দক্ষ ট্রেডার অথবা সবেমাত্র ফরেক্স শেখা শুরু করেছেন। 

  • 189
  • 0
কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

নতুনদের জন্য ফরেক্স বই

ট্রেডিং শুরু করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসসমূহ
আপনার ই-মেইল দিন, আর আমরা আপনাকে ফ্রি ফরেক্স গাইডবুক প্রেরন করবো

ধন্যবাদ!

আমরা আপনার ই-মেইলে বিশেষ একটি লিংক প্রেরন করেছি।
সেই লিংকে ক্লিক করে ইমেইল নিশ্চিত করুন আর নতুনদের জন্য ফ্রি ফরেক্স গাইডবুক নিয়ে নিন।

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera