19.01.2018

ফরেক্স গাইডগুলোর মধ্যে সেরা একটির সাথে কারেন্সি ট্রেডিঙের উত্তেজনাপূর্ণ ইন্ডাস্ট্রি উদ্ঘাটন করুন।

আপনি চিন্তাও করতে পারবেন না যে এটা কতোটা দারুন যে অবশেষে আপনি ফরেক্স ট্রেডার হওয়ার জন্য প্রচেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রথমত, আমি এটা বলতে চাই যে আপনার মতো মানুষদের প্রতি আমি কতোটা শ্রদ্ধাশীল, যে সবসময় নতুন সুযোগের জন্য উন্মুক্ত থাকে, আর নিজের জীবনকে ভালোর দিকে ঘুরিয়ে নিতে এবং অর্থপূর্ণ সফলতার জন্য প্রস্তুত থাকে। চালিয়ে যান!

সৌভাগ্যবশত বর্তমানে আপনি FBS এর ওয়েব-সাইটে আছেন আর এরমানে হচ্ছে আপনার সূচনায় বেশী দেরী নেই কারন এখানে নতুনদের জন্য সবচেয়ে অনুকূল ফরেক্স গাইড রয়েছে। আপনি হয়তো চিন্তা করছেন কোথা থেকে শুরু করা যায়? সেটা নিয়ে চিন্তা করবেন না; আপনাকে আমি একটি ভার্চুয়াল ট্যুরে নিয়ে যাবো।

আপনার যাত্রার শুরুর পথ হচ্ছে FBS.com  হোম পেজ । চোখ বুলিয়ে দেখুন; এটি একটি ব্রডওয়ের মতো, অসংখ্য বোনাস, প্রমোশন, নিমন্ত্রণ এবং বিশেষ অফার দ্বারা চকচক করছে। এটা এতোই আকর্ষণীয়, যে এটা আমাদের খুব কমই উপেক্ষা হবে। কিন্তু চিন্তা করবেন না, আমরা অবশ্যই ফেরত আসবো। আমাদের শুরু করতে শুধু প্রাথমিক কিছু জিনিস লাগবে। 

সঠিক উপায়ে অনলাইন ব্রোকার FBS কে প্রবর্তন করতে, আমাদের পরবর্তী ধাপ হচ্ছে  FBS সম্পর্কে  সেকশন। এখানে আপনি জানতে পারবেন যে কিজন্য FBS কে বিশ্বজুড়ে ১৯৭ টির বেশী দেশে সবচেয়ে নির্ভরযোগ্য এবং সৎ ফরেক্স ব্রোকারদের মধ্যে একটি হিসেবে গণ্য করা হয়। আপনি অবাক হয়ে যাবেন যে ফরেক্স ট্রেডিং কতোটা সহজ এবং সুবিধাজনক হতে পারে যখন আপনার পেছনে একটি প্রফেশনাল কোম্পানি থাকবে।

আমাদের পরবর্তী ধাপ হচ্ছে যে কোন উপায়ে আপনি তথ্য পেতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। আমরা হয়  ভিডিও লেসন  এর দিকে যেতে পারি যা আপনাকে স্বচ্ছ ছবি দেখাবে যে ফরেক্স মার্কেট কি এবং কীভাবে এখানে লেনদেন করতে হয়, অথবা  ফরেক্স গাইডবুক  এর দিকে যেতে পারেন যেখানে সব ধরনের ট্রেডারদের জন্য সহজবোধ্য ফরেক্স কোর্স রয়েছে। হোন আপনি নতুন, প্রাথমিক, মধ্যম জ্ঞানের অধিকারী অথবা অভিজ্ঞ একজন ট্রেডার, আপনি নিশ্চিত, এই সেকশনকে উপকারী হিসেব পাবেন। অনুগ্রহ করে, নিজের সময় নিয়ে যতো বেশী আপনার প্রয়োজন ততোবেশী তথ্য নিয়ে নিন যাতে আপনি শুরুর পরের ধাপে যেতে পারেন।

এখন, আপনার যখন মৌলিক ধারনা হয়ে গেছে, আসুন  অ্যাকাউন্ট  নিয়ে একটু নাড়াচাড়া করে দেখি। এখানে আমাদের কাছে অনেক আকর্ষণীয় অফার রয়েছে যা স্ট্যান্ডার্ড, মাইক্রো এবং এমনকি সেন্ট অ্যাকাউন্ট রয়েছে যার প্রাথমিক ডিপোজিট ১ ইউএস ডলার থেকে শুরু হয়। ফ্লোটিং স্প্রেড ১ পিপ হতে, ২০০ টি ওপেন পজিশন এবং পেন্ডিং অর্ডার, ১:১০০০ পর্যন্ত লিভারেজ - সবকিছু অন্তর্ভুক্ত। দারুন শোনাচ্ছে, তাই না? তাড়াহুড়া করবেন না কারন এটা অনেক গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। বাছাই করতে আপনার যদি কষ্ট হয়ে থাকে, তাহলে ছোট অঙ্কের অর্থ দিয়ে শুরু করুন। আর তারপর, আপনি আপনার ট্রেডকৃত অর্থের পরিমান বাড়াতে পারেন, ধীরেধীরে নিজের সুবিধা বুঝে তা বাড়াতে পারেন।

যেহেতু আমরা আপনার ব্যাক্তিত্তের সাথে খাপ খায় এমন অ্যাকাউন্ট বেছে নিয়েছি এবং ট্রেডের লক্ষ্য নির্ধারণ করেছি, অন্তর্দৃষ্টিপূর্ণ টিপস নিয়ে ট্রেডের দক্ষতা বাড়ানোর এখনই ভালো সময়। আমাকে অনুসরন করুন! আমরা  ট্রেডারদের জন্য টিপস  সেকশনে যাচ্ছি। দেখুন আমরা এখানে কি রেখেছি - সবচেয়ে জরুরী ট্রেডের প্রশ্নের উত্তর এবং শীর্ষ প্রসঙ্গ আলোচনা সম্পর্কে আলোচনা করেছি, যেমন বিটকয়েন, ফরেক্স রোবট, বিভিন্ন ট্রেডিং স্ট্রাটেজি, ফরেক্স ইনডিকেটর অ্যানালসিস, ট্রেডিং সাইকোলজি, সেরা ট্রেডের উদাহরন এবং আরও অনেক কিছু। এগুলো নিশ্চয়ই আপনাকে দীর্ঘ সময় ধরে অনেক দূরে নিয়ে যাবে। পরিভাষা নিয়ে আপনার যদি প্রশ্ন জেগে থাকে, তাহলে  শব্দকোষ  সেকশনে ভিজিট করতে দ্বিধা করবেন না।

আপনি যখন মনে করবেন যে আপনি এখন ট্রেডের জন্য প্রস্তুত, আর মার্কেট অ্যানালিটিকসের সুবিধা উপভোগ করতে প্রস্তুত যেমন  ফরেক্স নিউজ  যাতে আপনি কারেন্সি মার্কেটের মুভমেন্টের সর্বশেষ খবর রাখতে পারেন যখন তার প্রকাশ হয় এবং লাভজনক ট্রেডের জন্য গুরুত্বপূর্ণ তথ্য আপডেট হয়।  দৈনিক মার্কেট অ্যানালিসিস  কারেন্সি এবং কমোডিটি সম্পর্কে টেকনিক্যাল এবং ফান্ডামেন্টাল অ্যানালিসিস সম্পর্কে গভীর তথ্য প্রদান করে, যেখানে  ফরেক্স টিভি  দ্রুত এবং তথ্যমূলক মার্কেট ওভারভিউ এবং ট্রেডের বুদ্ধি প্রদান করে।  ইকনোমিক ক্যালেন্ডার  এ গুরুত্বপূর্ণ ইকনোমিক রিলিজের তালিকা রয়েছে,  সেন্ট্রাল ব্যাংক ক্যালেন্ডার  যা মুখ্য কেন্দ্রীয় ব্যাংকের নীতি ট্রাক করে এবং  ট্রেডারদের জন্য ক্যালকুলেটর  যা আয় গননা করতে সহায়তা করে - এই সবগুলো অপশন আপনার ট্রেডিঙকে আরও সহজ এবং লাভজনক করার উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

এতো ব্যাস্ত একটি ট্যুরের পড়ে আমরা আবার  অ্যাকাউন্ট  এবং সম্প্রতিক  প্রমোশন  এরদিকে ফিরে এসেছি। এখন, আপনি যখন ফরেক্স মার্কেট এবং ট্রেডিং ট্যুল সম্পর্কে আরও ভালোভাবে জানবেন, যখন আপনি জানবেন যে আপনি ট্রেডিং থেকে আসলে কি চান, তখন আপনার জন্য এটা নির্ধারণ করা অনেক সহজ হয়ে যাবে যে কোন অফারটি আপনার জন্য সবচেয়ে মানানসই। 

নিশ্চয়ই FBS এর ওয়েব-সাইট বিস্তারিত পড়তে অনেক সময় লাগবে কারন এখানে প্রচুর পরিমানে গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে, কিন্তু আমি আশা করি যে আপনি আমাদের শর্ট ট্যুর আপনি উপভোগ করেছেন। কোন সুবিধা নিয়ে জ্ঞানকে লাভে পরিনত করুন আর নিজের ট্রেডিং উপভোগ করুন!

  • 0
  • 0
কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

নতুনদের জন্য ফরেক্স বই

ট্রেডিং শুরু করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসসমূহ
আপনার ই-মেইল দিন, আর আমরা আপনাকে ফ্রি ফরেক্স গাইডবুক প্রেরন করবো

ধন্যবাদ!

আমরা আপনার ই-মেইলে বিশেষ একটি লিংক প্রেরন করেছি।
সেই লিংকে ক্লিক করে ইমেইল নিশ্চিত করুন আর নতুনদের জন্য ফ্রি ফরেক্স গাইডবুক নিয়ে নিন।

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera