01.01.2018

ফাইনান্স্যিয়াল পত্রিকা ০১.০১ - ০৭.০১

1.png

    

মেষরাশি

মেষরাশি, এই সপ্তাহে শক্তিতে বিশেষ একটি পরিবর্তন দেখতে পাবে। কিন্তু আপনাকে তা সঠিক দিশায় নিয়ে যেতে হবে। আপনি যদি পরিস্থিতির নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন, তাহলে আসন্ন সপ্তাহের জন্য আপনি আপনার সৌভাগ্যের নিয়ন্ত্রন হারাতে পারেন।

2.png

বৃষরাশি

গণকের মন্তব্য এই যে বৃষরাশি তৎক্ষণাৎ তার কাজের ফলাফল পাবে না, যদিও তারা অনেক বেশী প্রচেষ্টা করে থাকে। অর্থকে নিজের হাতে দ্রুত আনতে হলে, আপনাকে নিজের কার্যক্রমের অন্তিম ফলাফলের কথা বিবেচনা করে দেখতে হবে।

3.png

মিথুনরাশি

মিথুনরাশির জন্য আপনার সকল আর্থিক সমস্যার সমাধান জগতকে করতে দিন। শুধু প্রবাহের সাথে চলুন আর যা পরিবর্তন করা সম্ভব নয় তা পরিবর্তন করার চেষ্টা করবেন না। ছুটির দিনের পরে শুধু শিথিল থাকুন।

4.png

কর্কটরাশি

কর্কটরাশি, আপনার অনুভূতি আপনাকে অর্থের সাথে সৌভাগ্যও এনে দেবে। এসপ্তাহে শুধু যুক্তিবিদ্যার ওপর নির্ভর করবেন না - আপনি ভেতরের ধ্বনিকে যদি আপনি বিশ্বাস করেন তাহলে তা আপনাকে প্রতারিত করবে না।

5.png

সিংহরাশি

আর্থিক সুযোগের দিক দিয়ে এই সপ্তাহ আপনাকে মানচিত্রে আপনার স্থান উপলব্ধি করতে সহায়তা করবে। নতুন পরিচয় বানানোর ক্ষেত্রে উন্মুক্ত থাকুন আর ব্যাবসায়িক যেকোনো পরিস্থিতিতে আগাতে ভয় পাবেন না।

6.png

কন্যারাশি

কাঠিন্যকে ভয় পাবেন না - আপনি সবকিছু যেভাবে চান সেভাবে সবসময় যাবে না। এই সপ্তাহে, আর্থিক বিষয়ে সবকিছু ভুল হতে পারে, তাই যেকোনো গুরুত্বপূর্ণ ক্রয়সমূহ কমপক্ষে বুধবার পর্যন্ত বন্ধ রাখুন।

7.png

তুলারাশি

জানুয়ারির প্রথম অর্ধেকের সময় হচ্ছে অর্থ নিয়ে পরিকল্পনা করার। হলিডের জন্য আপনার কতো পরিমান অর্থের প্রয়োজন, আপনার হলিডে যখন আপনাকে বিরক্ত করবে কি কি জিনিস করবেন তা স্থির করে নিন।

8.png

বৃশ্চিকরাশি

একাকীত্ব এবং নির্জনতা এড়িয়ে চলবেন। আর্থিক বিষয়ে, কাছের এবং সদৃশমনা মানুষের আশেপাশে থাকুন যাতে তা আপনাকে কঠিন পরিস্থিতিতে সহায়তা করতে পারে। নিঃসঙ্গ বৃশ্চিকরাশি বর্তমানে প্রায় একেবারে ক্ষমতাহীন।

9.png

ধনুরাশি

বছর কেনাকাটা, উপহার, এবং ভালো মনোভাব নিয়ে শেষ করুন। কাজ থেকে মন সরিয়ে নিন আর নতুন বছর এর প্রাক্কালে শক্তি ফিরিয়ে নিন যা অনেক চমক এবং আপনার রাশির জন্য গতিময়তা রেখেছে।

10.png

মকররাশি

কূটনৈতিক মকররাশি হচ্ছে ব্যাবসায়িক কৌশলী এবং ব্যাবসায়ীদের জন্য উপযুক্ত। নিজের প্রতিদ্বন্দ্বী এবং বসের সাথে দরাদরিতে যাবেন না। দীর্ঘ মেয়াদী আর্থিক বিষয়ে আপনি যদি গুরুত্বপূর্ণ কোন আলাপের মধ্যে যেতে চান, তাহলে তার ব্যাপারে তা ধরে রাখা ভালো হবে।

11.png

কুম্ভরাশি

এই সপ্তাহে, নতুন আয়ের উৎস খোজার চেষ্টা করুন অথবা কমপক্ষে ভবিষ্যতের জন্য পরিকল্পনা করবেন। পরের বছরের জন্য সহায়ক পরিবেশ উন্নয়নের উপায় তৈরি করুন। ইচ্ছাকৃত মিথ্যা আশার ব্যাপারে সতর্ক থাকবেন।

12.png

মীনরাশি

আপনার আর্থিক অবস্থার জন্য এই সপ্তাহ অনেক অনুকূল। সম্ভাবনা রয়েছে যে আপনি ভালো আর্থিক মুনাফা অর্জন করতে পারেন। নির্ভয়ে ভালোভাবে এসময়ের আশেপাশে বিনিয়োগ করুন আর নতুন উদ্যোগ নিন।

নিজের জ্ঞানকে কাজে লাগান

  • 67
  • 0
কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

নতুনদের জন্য ফরেক্স বই

ট্রেডিং শুরু করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসসমূহ
আপনার ই-মেইল দিন, আর আমরা আপনাকে ফ্রি ফরেক্স গাইডবুক প্রেরন করবো

ধন্যবাদ!

আমরা আপনার ই-মেইলে বিশেষ একটি লিংক প্রেরন করেছি।
সেই লিংকে ক্লিক করে ইমেইল নিশ্চিত করুন আর নতুনদের জন্য ফ্রি ফরেক্স গাইডবুক নিয়ে নিন।

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera