08.01.2018

ফাইনান্স্যিয়াল পত্রিকা ০৮.০১ - ১৪.০১

1.png

    

মেষরাশি

মেষরাশি, সপ্তাহের শুরুতে আপনি অর্থ বিষয়ক প্রশ্নের সমাধান দিতে পারবেন। দীর্ঘ-মেয়াদী প্রকল্প থেকে আয় পাওয়া শুরু করতে পারেন। বৃহস্পতিবার থেকে শনিবারের প্রথম অর্ধেক পর্যন্ত আপনার অর্থ প্রাপ্তি এবং অন্যান্য জিনিস হবেঃ আয়, উপহার, এবং সন্ধান লাভ হবে।

2.png

বৃষরাশি

বৃষরাশি, সোমবার এবং মঙ্গলবার আপনি আইনগত সমস্যার সমাধান করবেন অথবা বিদেশে ভ্রমন সম্পর্কিত কোন সমস্যা কাটিয়ে উঠবেন। তারকারাজি সপ্তাহের প্রথমদিকে আকর্ষণপূর্ণ ব্যাবসায়িক অফারের অনুমান করছে। আপনার সবচেয়ে সুপ্রসন্ন দিনটি হচ্ছে শুক্রবার।

3.png

মিথুনরাশি

গ্রহপ্রভাব এই উপদেশ দিচ্ছে যে নির্দিষ্ট সময়সূচী করে কাজ করুন আর প্ল্যান অনুসরন করুন - এই সময়সীমার মধ্যে, মনোযোগ এবং ভাবুকতা সুচতুর অনুমান এবং ঝুঁকির ক্ষেত্রে বেশী লাভজনক হতে পারে। আপনার পথে অনেক লাভদায়ক জিনিস আসছে তার আশা করতে পারেন।

4.png

কর্কটরাশি

কর্কটরাশি, অন্য মানুষদের দ্বারা আয় করুন। সেবা প্রদান করুন, অন্যদের আয়ের জন্য অনুপ্রেরনা দিন, লাভজনক লিংকের খোজ করুন। উপদেশ শোনা, আর্থিক উপদেষ্টা এবং পার্টনারদের সাথে সলা পরামর্শ করুন। দলবদ্ধ হয়ে আপনি এসপ্তাহে বেশী আয় করতে পারবেন।

5.png

সিংহরাশি

সিংহরাশি, সোমবার আপনার অন্যান্য মানুষদের সাথে নতুন আর্থিক আলাপ আলোচনা হবে। এটা নিশ্চিত করবেন যে শুধু আপনিই নন বড়ং আপনার পরিবারের সদস্যরাও যেন তাতে জড়িত থাকে - তাদের সক্রিয়তা কার্যকর হবে। শুক্রবার বড় ধরনের লাভ হতে পারে।

6.png

কন্যারাশি

কন্যারাশি, মঙ্গলবার এবং বুধবার আপনার আর্থিক সম্পর্ক স্থাপন হবেঃ হয়তো ব্যাবসায়িক পার্টনারশিপ শুরু করতে পারেন। সপ্তাহান্তে আপনি আকর্ষণীয় ব্যাবসায়িক অফার, নতুন চাকরি, লাভজনক অর্ডার, ইত্যাদি পেতে পারেন।

7.png

তুলারাশি

বুধবার - শুক্রবার নিবিড়ভাবে এবং দ্রুত আয়, কিছু আর্থিক সমস্যার সমাধান সম্ভব হতে পারে। এই সুযোগ হাতছাড়া করবেন না। সপ্তাহান্তে, অর্থ নিয়ে চিন্তা ভাবনা বন্ধ করুন। আপনার জন্য সবচেয়ে সুপ্রসন্ন দিনটি হচ্ছে বুধবার।

8.png

বৃশ্চিকরাশি

বৃশ্চিকরাশি, সোমবার এবং মঙ্গলবার আপনি কোন ক্ষমতাবান মানুষের কাছ থেকে আপনার আর্থিক সমস্যার সমাধান পেতে পারেন। এই দিনগুলো অফিসিয়ালি গুরুত্বপূর্ণ লেনদেনের জন্য ভালো।

9.png

ধনুরাশি

এসপ্তাহে, আপনি নিজের আয় বৃদ্ধির জন্য আরও বেশী প্রচেষ্টা চালাবেন। এটা অবশ্যই ভালো কারনের জন্য! উচ্চ আয়ের জন্য প্রস্তুত হয়ে যান যা আবার আপনার আর্থিক অবস্থারও উন্নয়ন করবে। আর্থিক ব্যাপারে যদি সময় ব্যাবহার করতে এবং কঠোর পরিশ্রম করতে যদি প্রস্তুত না থেকে থাকেন, সেক্ষেত্রে বড় ধরনের কেনাকাটার পরিকল্পনা করতে পারেন। গুরুগম্ভীর ক্রয়ের জন্য এই সপ্তাহটি ভালো।

10.png

মকররাশি

মকররাশি, সবকিছু আপনার ওপর নির্ভর করবে। ভাগ্যের উপহারের অপেক্ষায় থাকবেন না, বড়ং উদ্যোগ দিন - সেই ব্যাবসা শুরু করুন যাতে আপনি আগ্রহী। আপনার সবচেয়ে সুপ্রসন্ন দিন হচ্ছে বৃহস্পতিবার।

11.png

কুম্ভরাশি

কুম্ভরাশি, সোমবার অর্থ আসার জন্য, সমৃদ্ধি বৃদ্ধির জন্য, অর্জন এবং নতুনভাবে শুরুর জন্য জোরালোভাবে সম্পর্কযুক্ত। বুধবার এবং শুক্রবার, আপনি কাজ এবং অর্থের জন্য আসল অনুপ্রেরনা পাবেন।

12.png

মীনরাশি

মীনরাশি, মঙ্গলবার থেকে বৃহস্পতিবার আর্থিক ব্যাপার গুরুত্বপূর্ণ হবে। মঙ্গলবার এবং বুধবার সমৃদ্ধির বিকাশ, ক্রয়য়, অর্জন, এবং নতুন সূচনার জন্য উপযুক্ত। এই সপ্তাহ আয়, কেনাকাটা, এবং উপহার পাওয়ার ক্ষেত্রে ভালো।

নিজের জ্ঞানকে কাজে লাগান

  • 0
  • 0
কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

নতুনদের জন্য ফরেক্স বই

ট্রেডিং শুরু করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসসমূহ
আপনার ই-মেইল দিন, আর আমরা আপনাকে ফ্রি ফরেক্স গাইডবুক প্রেরন করবো

ধন্যবাদ!

আমরা আপনার ই-মেইলে বিশেষ একটি লিংক প্রেরন করেছি।
সেই লিংকে ক্লিক করে ইমেইল নিশ্চিত করুন আর নতুনদের জন্য ফ্রি ফরেক্স গাইডবুক নিয়ে নিন।

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera