15.01.2018

ফাইনান্স্যিয়াল পত্রিকা 15.01 - 21.01

1.png

    

মেষরাশি

এসপ্তাহে আপনি নিজের মূলধন বাড়াতে নতুন সুযোগ পাবেন - সেগুলো হাতছাড়া করবেন না! গ্রহপ্রভাব সম্পূর্ণরূপে লেনদেন এবং বিনিয়োগের জন্য স্থিত। আবেগপ্রবন কেনাকাটা থেকে বিরত থাকবেন এবং সপ্তাহের খরচের পরিকল্পনা করে রাখবেন।

2.png

বৃষরাশি

নতুন ব্যাবসা শুরু করা, এমনকি পার্শ্ব ব্যাবসা, বড় ধরনের অর্থ নিয়ে আসতে পারে। তারকারাজি আপনাকে পর্যাপ্ত পরিমানে শক্তি দেবে যা জীবনে সব ধরনের আকর্ষণপূর্ণ অনুভূতি নিয়ে আসবে। সামনে এগিয়ে যান কিন্তু যোগাযোগের ব্যাপারে বেশী নমনীয় থাকবেন।

3.png

মিথুনরাশি

এসপ্তাহে, সঠিক মানুষদের সাথে নতুন সম্পর্ক স্থাপন করার চেষ্টা করবেন। মনে রাখবেন - আপনার সামাজিক পরিবেশ আপনার ভবিষ্যৎ সফলতা গঠনের জন্য গুরুত্বপূর্ণ। নির্ভরযোগ্য একজন পার্টনারের প্রমান দিন এবং নিজের সুযোগকে কাজে লাগিয়ে আসল লাভ নিয়ে নিন।

4.png

কর্কটরাশি

এসপ্তাহে, আর্থিক বিষয় নিয়ে নিজের পূর্বের সপ্তাহের সফলতা এবং ব্যার্থতা অ্যানালাইজ করুন যাতে পূর্বের ভুলগুলোর পুনরাবৃত্তি না করেন। পুঙ্খানুপুঙ্খানুভাবে নিজের কার্যকলাপকে অ্যানালাইজ করবেন এবং কোন আবেগপ্রবন সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের দ্বিতীয় অংশ বিশেষকরে ব্যাবসায়ের জন্য ভালো যাবে।

5.png

সিংহরাশি

নিজের লাভ দিয়ে কাজের ট্যুলসেটকে আপগ্রেড করুন, নিজের কাজকে আরও কার্যকরী করতে আপনার কি প্রয়োজন তা নির্ধারণ করুন। বিশেষকরে যখন আর্থিক সিদ্ধান্ত নেবেন তখন মনোযোগী থাকবেন, আবেগকে পেছনে রাখবেন যখন অর্থ নিয়ে কথা বলেন।

6.png

কন্যারাশি

আর্থিক কাজ সম্পন্ন করার জন্য এবং সকল গুরুত্বপূর্ণ প্রশ্ন সংখ্যাপিত করার জন্য এসপ্তাহ উপযুক্ত। আপনি যদি কোন পেমেন্টের অপেক্ষায় থাকেন, তাহলে এসপ্তাহে তা পাওয়ার জন্য প্রস্তুত থাকবেন। অন্যের অর্থ দিয়ে লেনদেন করার জন্য সপ্তাহান্ত ভালো হবে না।

7.png

তুলারাশি

এই সপ্তাহ আর্থিক প্রশ্নের সমাধান, অর্থ উপার্জন, এবং গুরুত্বপূর্ণ প্রজেক্ট পরিচালনার দিক রিয়ে শক্তিতে ভরপুর থাকবে। কিন্তু মনে রাখবেন যে অর্থ তখনই আপনার কাছে আসবে যখন আপনার হাত নীচে থাকবে। যেকোনো সুযোগকে কাজে লাগিয়ে বেশী আয় করুন।

8.png

বৃশ্চিকরাশি

আর্থিক অর্জনের দিক দিয়ে এসপ্তাহ আপনার জন্য অনেক কর্মশক্তি নিয়ে আসবে। আপনি যদি দামী কিছু কিনতে চান, মনে রাখবেন যে এসপ্তাহ দরকষাকষির জন্য ভালো। সপ্তাহের শেষের দিকে, কিছু সময় নিয়ে পুরনো সকল জিনিসপত্র ফেলে দিন।

9.png

ধনুরাশি

এই সপ্তাহে তারকারাজি আপনার সাথে রয়েছে! আপনি নিজের আর্থিক অবস্থার উন্নয়ন ঘটাবেন, সফলভাবে আর্থিক কার্যকলাপ সম্পাদান করবেন, এবং আকর্ষণীয় এবং প্রয়োজনীয় ক্রয় করবেন। সহজ সিদ্ধান্ত নেবেন না, কিন্তু যদি কোন অভিপ্রায় গুরুত্বপূর্ণ মনে হয়, তাহলে সেদিকে পরে যাবেন যখন আপনার মাথা ঠাণ্ডা থাকবে।

10.png

মকররাশি

এসপ্তাহে, বিশ্বের আর্থিক শক্তির সাথে আপনি সরাসরি সংযুক্ত হবেন। আপনার আয়ের সক্ষমতা, সঠিকভাবে অর্থ ব্যাবস্থাপনা, আর লাভজনক বুদ্ধি উদ্ভুদ করাটা আসলেই সীমাহীন হবে। কিন্তু, সপ্তাহের শেষে আর্থিক বিষয়ে আপনার মতামতে আমূল পরিবর্তন আসতে পারে।

11.png

কুম্ভরাশি

এসপ্তাহে, আপনি ভালো ফ্রিল্যান্সিঙ্গের কাজ পেতে পারেন অথবা সফলভাবে বড় ধরনের আর্থিক ক্রিয়াকলাপে জড়িত হতে পারেন। নিজের বিষয়ে এবং আর্থিক পরিকল্পনা বিষয়ে আপনি মানুষকে যতোটা কম বলবেন, ততোবেশী ভালো হবে। বুধবার, আপনাকে সুচতুর অনুমানের ওপর নির্ভর করতে হবে, এবং শনিবারে সেটাকে বিশ্বাস করা উচিত হবে না।

12.png

মীনরাশি

সোমবার এবং মঙ্গলবার, সময় হবে ঋন আদায় করার অথবা কারো সাথে আর্থিক কার্যকলাপ বন্ধ রাখার। বুধবার থেকে শুক্রবার, আয় বন্ধুদের সাথে এবং সদৃশমনা মানুষদের সাথে সংযুক্ত থাকবে। সপ্তাহান্তে, অভ্যাসগত পরিকল্পনা বজায় রাখবেন - আর্থিক খাতে নতুনত্ব এবং উদ্ভাবনশীলতা অলাভজনক হবে।

নিজের জ্ঞানকে কাজে লাগান

  • 60
  • 0
কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

নতুনদের জন্য ফরেক্স বই

ট্রেডিং শুরু করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসসমূহ
আপনার ই-মেইল দিন, আর আমরা আপনাকে ফ্রি ফরেক্স গাইডবুক প্রেরন করবো

ধন্যবাদ!

আমরা আপনার ই-মেইলে বিশেষ একটি লিংক প্রেরন করেছি।
সেই লিংকে ক্লিক করে ইমেইল নিশ্চিত করুন আর নতুনদের জন্য ফ্রি ফরেক্স গাইডবুক নিয়ে নিন।

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera