22.01.2018

সাপ্তাহিক ফাইনান্স্যিয়াল পত্রিকা

1.png

    

মেষরাশি

হয় আপনি অনেকগুলো সুযোগ পাবেন, অথবা শুধুমাত্র একটি, কিন্তু সেটি হবে বিশাল এবং লাভজনক সুযোগ যা অন্য মানুষের অর্থ দিয়ে লাভ করার সুযোগ দেবে। পূর্বে করা বিনিয়োগ দ্বারা অর্থ উপার্জনের জন্য এটি অনুকূল একটি সপ্তাহ।

2.png

বৃষরাশি

সপ্তাহের প্রথম অংশে, আপনার আয় এবং খরচ বিদেশ এবং বিদেশীদের সাথে সম্পর্কযুক্ত হবে। সপ্তাহের দ্বিতীয় অংশে, আপনার আয় নির্ভর করবে আপনার বসের সাথে আপনার ব্যাক্তিগত সম্পর্কের ওপর।

3.png

মিথুনরাশি

অন্য মানুষের অর্থ দিয়ে নতুন প্রচেষ্টার জন্য সোমবার এবং মঙ্গলবার প্রতিকূল নয়। এই সপ্তাহ আর্থিক ব্যাপারস্যাপার মীমাংসার জন্য অনেক ভালোঃ ঋন, অবসান, ব্যাবসায়িক পার্টনারশিপের অবসান, ঋন বিতরন।

4.png

কর্কটরাশি

সপ্তাহের শুরুতে, কাজের চেয়ে, চিন্তা করাটা বেশী লাভজনক হতে পারে। এটা চিন্তা করুন যে আপনার আর্থিক অবস্থার জন্য কোন জিনিসগুলো উপযুক্ত নয় এবং সবকিছু ঠিক করতে আপনাকে কীভাবে আচরন করতে হবে। বুধবার, আপনি নিজের জীবনে পরিবর্তনের প্রচেষ্টায় লাগতে পারেন, যারমধ্যে আর্থিক অবস্থাও রয়েছে।

5.png

সিংহরাশি

সপ্তাহের শুরুতে, আপনি কিছু কাজের সমাপ্তি ঘটাবেন এবং কিছু উপার্জন করবেন। আপনার কাজের ব্যাপারে বুধবার আপনার জন্য প্রত্যাশা নিয়ে আসতে পারে। শুক্রবার এবং শনিবার, নতুন ধারনা পেতে খবরের শুনবেন।

6.png

কন্যারাশি

সপ্তাহের প্রথম অংশে এমন কিছুতে অর্থ ব্যয় করুন যা আপনাকে খুশী করতে পারবে। খরচের চেয়ে যদি বেশী আয় করতে পছন্দ করে থাকেন, তাহলে নিজের শখ দ্বারা আয়ের চিন্তা করুন। সপ্তাহের দ্বিতীয় অংশে আপনি মানুষকে যে সেবা দিচ্ছেন, তা আপনার আয়ের উৎস হয়ে দাঁড়াবে।

7.png

তুলারাশি

এই সপ্তাহ গুরুত্বপূর্ণ এবং মনোরম ইভেন্টের সাথে সংযুক্ত। আপনার আর্থিক অবস্থার উন্নয়ন ঘটবে। হয়তো আয় এবং বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি কিছু দামি জিনিসপত্র ক্রয় করতে পারেন। আপনার আর্থিক সিদ্ধান্তগুলো সফল হবে।

8.png

বৃশ্চিকরাশি

স্ব-শিক্ষায় এই সপ্তাহ ব্যয় করুন - নতুন জ্ঞান এবং দক্ষতা অর্জনের প্রচেষ্টা করুন, নিকট ভবিষ্যতে এটার প্রতিদান পেতে পারেন। মঙ্গলবার, আপনি ঝুঁকি নিয়ে দেখতে পারেন এবং হঠাৎ লাভ করতে পারেন, কিন্তু নিজের সুচতুর অনুমানের অনুসরন করবেন আর লোভী হবেন না।

9.png

ধনুরাশি

সোমবার এবং মঙ্গলবার, দেনা পরিশোধ করবেন। নতুন চাদের মাস বুধবার শুরু হবে এবং এটা জীবনের বস্তুগত জিনিসপত্রের ওপর নিবেদিত হবে। আপনি নতুন ব্যাবসা পাবেন এবং সফল আয় এবং কাজের সুযোগ পাবেন।

10.png

মকররাশি

সোমবার এবং মঙ্গলবার, বিগত বছরে যেসব লেনদেন শুরু করেছেন তা সমাপ্তির প্রচেষ্টা করবেন। বুধবার নতুন ধারনা এবং আশার সাথে সম্পৃক্ত। সেগুলোর কিছুকিছু অর্থ সম্পর্কিত। বৃহস্পতিবার থেকে, আপনার আর্থিক ব্যাপারস্যাপারে দারুণভাবে উন্নয়ন ঘটবে।

11.png

কুম্ভরাশি

নিজের আর্থিক ব্যাপারে ভালোভাবে অ্যানালিসিস করার জন্য সপ্তাহের প্রথমাংশ ব্যয় করবেন। হয়তো আপনি এমন কিছু সমস্যা ধরতে পারেন যা আপনি আগে কখনো লক্ষ্য করেননি। বৃহস্পতিবার থেকে, নতুন আর্থিক সূচনার সেরা সময় উপভোগ করবেন - কঠোর পরিশ্রম করবেন এবং তারজন্য আপনি পুরস্কৃত হবে।

12.png

মীনরাশি

সপ্তাহের প্রথম অর্ধেকে, বন্ধুদের সাথে আড্ডা দেয়াটা অপরিকল্পিত খরচের কারন হতে পারে। বৃহস্পতিবার এবং শুক্রবার গবেষণার জন্য ভাল - নতুন ব্যাবসা যাচাই করুন, আর সম্ভাবনা রয়েছে যে আপনি তা দিয়ে লাভ করবেন। খুব বেশী কাজ করবেন না এবং নিজের স্বাস্থ্যের দিকে নজর দেবেন কারন এটা আপনার আয়ের সক্ষমতার সাথে খুব ঘনিস্টভাবে জড়িত হবে।

নিজের জ্ঞানকে কাজে লাগান

  • 0
  • 0
কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

নতুনদের জন্য ফরেক্স বই

ট্রেডিং শুরু করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসসমূহ
আপনার ই-মেইল দিন, আর আমরা আপনাকে ফ্রি ফরেক্স গাইডবুক প্রেরন করবো

ধন্যবাদ!

আমরা আপনার ই-মেইলে বিশেষ একটি লিংক প্রেরন করেছি।
সেই লিংকে ক্লিক করে ইমেইল নিশ্চিত করুন আর নতুনদের জন্য ফ্রি ফরেক্স গাইডবুক নিয়ে নিন।

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera