সাপ্তাহিক ফাইনান্স্যিয়াল পত্রিকা

সাপ্তাহিক ফাইনান্স্যিয়াল পত্রিকা

1.png

    

মেষরাশি

এসপ্তাহে লাভ করতে হলে, নিজের বন্ধুদের সাথে জোট বাধুন। দলবদ্ধভাবে কাজ করলে তা আপনার জন্য অভাবনীয়রূপে ভালো ফলাফল নিয়ে আসবে। বুধবার মনোযোগী হবেন - আপনার আর্থিক সহায়তা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার সুলভ অর্থের ব্যাপারে সাবধান থাকবেন - সেই অর্থ সন্দিহান উদ্দেশ্যে ব্যাবহার করবেন না।

2.png

বৃষরাশি

এই সপ্তাহে আয় করতে, আপনার বসদের সাথে ভালো সম্পর্ক স্থাপন করার চেষ্টা করুন। নিজের ভালো প্রতিচ্ছবি তৈরি করার চিন্তা করুন এবং পদমর্যাদার কিছু জিনিসপত্র কেনার উদ্দেশ্যে কিছু অর্থ ব্যয় করুন, যেমন বিজনেস স্যুট। মঙ্গলবার বেশী পরিশ্রম করবেন কারন সেই দিনটির আর্থিকভাবে ফলদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে।

3.png

মিথুনরাশি

সপ্তাহের শুরুর দিকে আপনার নিজের প্রতি বেশী যত্ন নিতে হবে, আপনার বন্ধু অথবা সহকর্মীদের প্রতি নয়। নিজের প্রতি একাগ্রতা আপনাকে নতুন উপায়ে আয়ের পথ খুঁজতে সহায়তা করবে। বুধবার যেকোনো ধরনের ব্যাবসার জন্য ভালো নয়, তাই দিনটি এড়িয়ে চলবেন।

4.png

কর্কটরাশি

এই সপ্তাহটি বিশেষকরে আপনার জন্য গুরুত্বপূর্ণ - আপনি যে ভাবে কাজ করবেন তা আপনার সারা বছরের আর্থিক ব্যাপারের ওপর প্রভাব ফেলবে। সব ধরনের ঋন পরিশোধ করা এবং যেসব জিনিস আপনি ধার নিয়েছেন তা ফেরত দেয়াটা ভালো হবে। ভালো একটি জিনিস হচ্ছে যে আপনার আশেপাশে নির্ভরযোগ্য বন্ধু রয়েছে, যারা আপনাকে যেকোনো আর্থিক উপক্রমে সহায়তা করবে।

5.png

সিংহরাশি

এই সপ্তাহ হচ্ছে নিজের অনুভূতি এবং আবেগের ব্যাপারে চিন্তা করার, আর্থিক লেনদেন নয়। আপনি আপনার অর্থ তাদের পেছনে সুন্দর উপহারের জন্য ব্যয় করবেন যাদের আপনি গ্রাহ্য দেন। এই সপ্তাহে কিছু বিক্রি করবেন না, আপনি ভালো দাম পাবেন না। সপ্তাহান্ত হচ্ছে নতুন আর্থিক কার্যকলাপ শুরুর সেরা সময়।

6.png

কন্যারাশি

এই সপ্তাহ আপনার জন্য নতুন সুযোগ নিয়ে আসবে যা দিয়ে আপনি নতুন ধরনের ব্যাবসা শুরু করতে পারেন। আপনি যদি চাকরি পরিবর্তনের চিন্তা করে থাকেন - তাহলে এখনই সময়! কিন্তু সতর্ক থাকবেন, নতুন মানুষদের বিশ্বাস করবেন না, প্রথমে সময় নিয়ে তাদের সম্পর্কে জানুন।

7.png

তুলারাশি

এই আর্থিক সপ্তাহ আপনার জন্য অনেক ফলদায়ক হবে - অনেকগুলো ব্যাবসায়িক লেনদেন, কিছু জিনিস ক্রয় এবং বিক্রয় করা, লাভজনক প্রজেক্টে বিনিয়োগ করা। আপনি হয়তো আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। রবিবার দিন আপনার যে জিনিসগুলোর প্রয়োজন নেই সেসকল দামী জিনিস ক্রয় করা থেকে বিরত থাকবেন।

8.png

বৃশ্চিকরাশি

এই সপ্তাহে নিজের সম্পূর্ণ জ্ঞান এবং শক্তি অর্থ সম্পর্কিত কাজের সমাধানের পেছনে ব্যয় করবেন। আগামীকালের জন্য গুরুত্বপূর্ণ প্রশ্ন স্থগিত রাখবেন না, আপনার হাত পালসে রাখবেন। আর্থিক ব্যাপারের জন্য সেরা দিনটি হচ্ছে মঙ্গলবার, বিশেষকরে বিকেলবেলা, কিন্তু আবেগপ্রবন সিদ্ধান্তের ব্যাপারে সাবধান থাকবেন।

9.png

ধনুরাশি

এই সপ্তাহে আপনার ক্যাশ ফ্লোর প্রবল সক্রিয়তা রয়েছে। কিন্তু আপনি নিজের মাথা নষ্ট করবেন না। সবকিছু আপনার ওপর নির্ভর করবে। আপনি যদি এই ফ্লো'র ওপর নিয়ন্ত্রন রাখেন, তাহলে আপনি নিজের প্রচেষ্টার জন্য বড় ধরনের পুরস্কার পাবেন। কঠিন পরিস্থিতিতে কীভাবে শান্ত থাকতে হয় তা জানুন।

10.png

মকররাশি

সাবধান থাকবেন, লাভজনক আর্থিক সহকারিতার ব্যাপারে এসপ্তাহ আপনার জন্য বিপজ্জনক হতে পারে। আপনার পার্টনারদের সাথে আর্থিক ব্যাপারে কথাবার্তা বলার ব্যাপারে শনিবার একটি ভালোদিন। রবিবারে অপ্রয়োজনীয় ক্রয় থেকে বিরত থাকবেন।

11.png

কুম্ভরাশি

এই সপ্তাহে আপনাকে কাজের ব্যাপারে আরও বেশী উদ্যোগী হতে হবে। আপানার যা প্রয়োজন তা করুন আর সেসকল মানুষের দিকে নজর দেবেন না যারা আপনার প্রতি মনোযোগ দেয় না। সপ্তাহের দ্বিতীয় অংশে, মানি স্ক্যামারদের থেকে সাবধান থাকবেন যারা আপনাকে অনেক প্রলুব্ধকর অফার দেবে।

12.png

মীনরাশি

সেভিংস অ্যাকাউন্টে অর্থ রাখার জন্য এসপ্তাহটি ভালো। এরকারনে পরবর্তীতে আপনি ভালো লাভ পাবেন। সপ্তাহের দ্বিতীয় অংশে পরোক্ষ কাজের একটি লাভজনক অফার পাবেন, হয়তো তা আন্তর্জাতিক কোম্পানির সাথে সংযুক্ত থাকতে পারে।

নিজের জ্ঞানকে কাজে লাগান

জনপ্রিয়

FBS [ব্রকারের] কাস্টমার সাপোর্টের নেপথ্যেঃ "আপনি কি মানুষ না রোবট?"

আপনি কি কখনো ভেবে দেখেছেন যে ব্রোকার কোম্পানি কীভাবে তার ক্লায়েন্টদের সাথে যোগাযোগ করে? কর্মদিবসে কাস্টমার সাপোর্ট কীভাবে কাজ করে সেসম্পর্কে রোমাচকর তথ্য জানুন FBS কোম্পানির উদাহরণের মাধ্যমে।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera