FBS এর সাপ্তাহিক ফাইনান্স্যিয়াল পত্রিকা

FBS এর সাপ্তাহিক ফাইনান্স্যিয়াল পত্রিকা

মেষরাশি।
আপনার আর্থিক কার্যকলাপের সফলতা নির্ভর করবে আপনার পরিবেষ্টনীর ওপর। মানুষের সাথে ভালো সম্পর্ক রাখাটা জরুরী। শুক্রবার বিশেষভাবে আর্থিক ব্যাপারের জন্য সফল হবে। 
v
বৃষরাশি
নিজের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে আয় করুন, ট্রেডে নতুন স্ট্রাটেজি এবং বিশিষ্ট পন্থা যাচাই করে দেখুন। প্রফেশনাল বই এবং আর্টিকেল পড়ুন, এটা আপনাকে সহায়তা করবে।
v
মিথুনরাশি
আপনার অসাধারন জীবনযাপন শুরু করার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাভাবিক বুদ্ধিমত্তা এবং সুচতুর অনুমান আপনাকে সেই লক্ষ্য অর্জন করতে সহায়তা করবে যার প্রতি আপনি প্রচুর প্রচেষ্টা চালাচ্ছেন। এই সপ্তাহে আপনি বড় ধরনের কিছু করার আশা করতে পারেন, শুক্রবার হচ্ছে আশাপ্রদ দিন!
v
কর্কটরাশি
এ সপ্তাহে আপনার আর্থিক অবস্থা নির্ভর করবে আপনার যোগাযোগ দক্ষতার ওপর। আপনি মানুষের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। সেরা ফলাফলের জন্য সেগুলো ব্যাবহার করে নিজের ট্রেডের দক্ষতা বাড়িয়ে আর্থিক সুবিধার কাজে লাগান।
v
সিংহরাশি
আর্থিক কার্যকলাপ আপনার জন্য লাভ নিয়ে আসবে যদি আপনি বিভ্রান্ত না হয়ে থাকেন বড়ং যদি একটি জিনিসে মনোনিবেশ করেন। সপ্তাহের শেষ আপনার জন্য ভালো খবর নিয়ে আসবে। কর্মদক্ষ অ্যানালিটিকস পড়তে এবং সফল ট্রেডারদের কথা শুনতে ভুলবেন না।
v
কন্যারাশি
কন্যারাশি, এখন হচ্ছে নিজের সকল সহিঞ্চুতা এবং প্রতিভা দিয়ে নতুন উপায়ে আয় করা শেখার সময়। মাঝেমাঝে, আপনাকে লাভের জন্য বেশী পরিশ্রম করতে হবে, কিন্তু শুক্রবার আপনি অনায়াসে আয় করতে পারবেন। 

তুলারাশি

তুলারাশি, এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থা ভালো হবে। উদ্যোগ নিন - গুরুত্বপূর্ণ লিংক খুঁজুন আর নতুন এবং সঠিক মানুষদের সাথে পরিচিত হোন - উপার্জন করতে এটা আপনাকে করতে হবে। 

বৃশ্চিকরাশি

বৃশ্চিকরাশি, এ সপ্তাহে আপনাকে আর্থিক বিষয়বস্তুতে বেশী মনোযোগ দিতে হবে। এটা সামনে দেখার সময়, দীর্ঘ-মেয়াদী পরিকল্পনার সময়, সবকিছু পুঙ্খানুপুঙ্খভাবে করবেন। পার্টনারশিপ বানানোর জন্য এটি একটি ভালো সপ্তাহ। 

ধনুরাশি

তারকারাজির পরামর্শ এই যে আপনি সদৃশমনা মানুষদের সাথে কাজ করবেন। শুক্রবার হচ্ছে আর্থিক ক্ষেত্রে সংঘবদ্ধ হওয়ার জন্য সবচেয়ে উপযুক্ত দিন। সহযোগিতা হচ্ছে আপনার বড় ধরনের সফলতার চাবিকাঠি, আশেপাশে নির্ভরযোগ্য পার্টনার খুঁজুন।
 

মকররাশি

নিজের ব্যাক্তিগত এবং আর্থিক লক্ষ্যে মনোনিবেশের জন্য কিছুটা সময় নিন। নিজের অনুভূতির মেনে চলা এবং বিশ্বের খবরাখবরের দিকে নজর দেয়া উচিত হবে আপনার। নিজের আয় কয়েকগুণ বাড়ানোর কয়েকটি সম্ভাবনা পাবেন আপনি।

কুম্ভরাশি

এসপ্তাহে, আপনাকে নিজের অর্থের দিকে নজর রাখতে হবে। নতুন অফারের জন্য উন্মুক্ত থাকুন। দীর্ঘ-মেয়াদী বিনিয়োগের জন্য শুক্রবার একটি ভালো দিন।

মীনরাশি

এসপ্তাহে, নিজের ধারনাগুলোকে লাভজনক প্রকল্পে পরিনত করার দারুন সুযোগ পেতে পারেন আপনি। ট্রেডে নতুন জিনিস শেখার জন্য নিজের শক্তি খরচ করুনঃ ওয়েবিনার দেখুন, নতুন স্ট্রাটেজি যাচাই করুন, জনপ্রিয় এবং সফল ট্রেডারদের সাথে পরামর্শ করুন। সপ্তাহের শেষে আপনার বাড়তি লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

জনপ্রিয়

ফরেক্সে ক্রিপ্টোকারেন্সিঃ বিটকয়েন্ট ট্রেডের সুবিধাসমূহ

ফরেক্স মার্কেট হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় মার্কেটের একটি। এটা কখনো থেমে থাকে না, সারাবিশ্বজুড়ে ২৪/৭ অর্ডার চলতেই থাকে। আর এটা একটু অদ্ভুত লাগতো যদি ফরেক্স মার্কেট ক্রিপ্টোকারেন্সির আকর্ষণীয় উন্নয়নে কোন সাড়া না দিতো। বর্তমানে, শুধু ফরেক্স ব্রোকাররা সুযোগ দিচ্ছে বিটকয়েন ট্রেডের (সৌভাগ্যবশত, FBS সেই তালিকায় রয়েছে)।

সেসকল সেলিব্রিটি যাদের সম্পর্কে আপনি চিন্তাও করেননি যে তারা ট্রেডার হতেপারে

যখন কেউ সাধারন ফরেক্স ট্রেডারের কথা চিন্তা করে থাকে, হলিউড সেলিব্রিটি হচ্ছে শেষ একজন যার নাম মাথায় আসবে। কিন্তু, ইতিহাস আমাদের অন্য কথা বলছে - কোন সেলিব্রিটিরা হাতে-কলমে ট্রেডিং জানে তা জানতে পড়তে থাকুন।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন