প্রায়ই জিজ্ঞেস করা প্রশ্ন

অর্ডার এক্সিকিউশন বিলম্বিত হচ্ছে। কি করতে পারি?

এটা সম্ভবত সার্ভারের কানেকশন স্লো হওয়ার কারনে হতে পারে। আপনাকে দ্রুত একটি সার্ভারে সুইচ করতে হবে। এটা করতে, ট্রেডিং টার্মিনালের নিচের ডানদিকে “Rescan servers” এ ক্লিক করুন।

প্রশ্নের তালিকা

মেটাট্রেডার ৪ ট্রেডিং প্ল্যাটফর্ম

পার্টনারশিপ প্রোগ্রাম

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera