প্রায়ই জিজ্ঞেস করা প্রশ্ন

আমি যদি মনে করি যে আমার অর্ডার অনৈতিকভাবে ক্লোজ হয়েছে তাহলে আমি কি করতে পারি?

এধরনের ঘটনা ঘটার ২ কর্মদিবসের মধ্যে আপনি support@fbs.com এ অফিসিয়াল দাবি পাঠাতে পারেন। ক্লায়েন্টের দাবিতে যাযা থাকতে হবেঃ • আপনার পুরো নাম, • অ্যাকাউন্ট নম্বর, • বিতর্কের ঘটনার তারিখ ও সময়, • বিতর্কের অর্ডারের নম্বর (টিকার), • দাবি বিস্তারিত। কোম্পানি দাবি ১০ কর্মদিবসের মধ্যে যাচাই করে দেখে। এবিষয়ে আরও তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদের কাস্টমার এগ্রিমেন্ট পি.৮.১ দেখুন।

প্রশ্নের তালিকা

মেটাট্রেডার ৪ ট্রেডিং প্ল্যাটফর্ম

পার্টনারশিপ প্রোগ্রাম

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera