প্রায়ই জিজ্ঞেস করা প্রশ্ন

পার্সোনাল এরিয়াতে আমার রেফারেলকে দেখতে পাচ্ছি না। কি সমস্যা?

ক্লায়েন্ট হয়তো আপনার রেফারেল লিংক অনুসরন করেনি। এক্ষেত্রে, আপনার ক্লায়েন্টকে support@fbs.com এ একটি ইমেইল করতে হবে নিম্নোক্ত তথ্যসহঃ • ক্লায়েন্টের পুরো নাম, • ক্লায়েন্টের অ্যাকাউন্ট নম্বর, • তার কোড ওয়ার্ড, • আপনার আইবি নম্বর, • আপনার পুরো নাম (অথবা আপনার পার্টনার গ্রুপের নাম)। • লক্ষ্য করবেন যে, আপনার পার্টনার গ্রুপে ক্লায়েন্টকে FBS এ রেজিস্ট্রেশনের ১০ দিনের মধ্যে যোগ করা সম্ভব।

প্রশ্নের তালিকা

মেটাট্রেডার ৪ ট্রেডিং প্ল্যাটফর্ম

পার্টনারশিপ প্রোগ্রাম

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera