প্রায়ই জিজ্ঞেস করা প্রশ্ন

পার্সোনাল এরিয়াতে আমার রেফারেলকে দেখতে পাচ্ছি না। কি সমস্যা?

ক্লায়েন্ট হয়তো আপনার রেফারেল লিংক অনুসরন করেনি। এক্ষেত্রে, আপনার ক্লায়েন্টকে support@fbs.com এ একটি ইমেইল করতে হবে নিম্নোক্ত তথ্যসহঃ • ক্লায়েন্টের পুরো নাম, • ক্লায়েন্টের অ্যাকাউন্ট নম্বর, • তার কোড ওয়ার্ড, • আপনার আইবি নম্বর, • আপনার পুরো নাম (অথবা আপনার পার্টনার গ্রুপের নাম)। • লক্ষ্য করবেন যে, আপনার পার্টনার গ্রুপে ক্লায়েন্টকে FBS এ রেজিস্ট্রেশনের ১০ দিনের মধ্যে যোগ করা সম্ভব।

প্রশ্নের তালিকা

মেটাট্রেডার ৪ ট্রেডিং প্ল্যাটফর্ম

পার্টনারশিপ প্রোগ্রাম

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন