FBS “সেরা ফরেক্স ব্রান্ড, এশিয়া” এর উপাধি পেয়েছে!

FBS “সেরা ফরেক্স ব্রান্ড, এশিয়া” এর উপাধি পেয়েছে!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের সাথে অসাধারন একটি খবর দিচ্ছি! FBS কোম্পানিকে ২০১৪ সালের “সেরা ফরেক্স ব্রান্ড, এশিয়া” এর উপাধি দেয়া হয়েছে! এই অবিশ্বাস্য পুরস্কার আমাদের দিয়েছে বিশ্ব-বিখ্যাত গ্লোবাল ব্রান্ডস ম্যাগাজিন।

এই খ্যাতসম্পন্ন প্রতিষ্ঠান বাৎসরিক স্বতন্ত্র পর্যবেক্ষণের বিশ্বের মুখ্য কোম্পানিদের মাধ্যমে পুরস্কৃত করে থাকে। আজ প্রথমবারের মতো এই পুরস্কার FBS কে প্রদান করা হয়েছে। এখন আমরা বলতে পারি যে, আমরা হচ্ছি বিশ্বের সবচেয়ে সেরা ব্রান্ড!

এছাড়াও, এই পুরস্কারের সাথে, FBS কে আরেকটি পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে – সেরা ব্রান্ড। এটা কোম্পানির স্বীকৃতি, জনপ্রিয়তা, এবং অসাধারনতার পরিচয় দেয়। FBS সম্পর্কে এশিয়ার সকল ট্রেডার জানে এবং সবজায়গায় আমাদের ব্রান্ডকে জনপ্রিয় করার জন্য আমরা যত সম্ভব পরিশ্রম করছি। এই অবিশ্বাস্য পুরস্কার এই ইঙ্গিত দেয় যে আমরা সঠিক পথে চলছি।

৬ষ্ঠ বছরের শেষের দিকে, FBS আন্তর্জাতিক প্রতিষ্ঠানগুলোর ভালোবাসা এবং বিশ্বাস অর্জন করেছে, অনেকগুলো পুরস্কার পেয়েছে, নিরপেক্ষ মতামত এবং অবশেষে সেরা ব্রান্ডের পরিচিতি পেয়েছে! এরকম সফলতার কোন তুলনা হয়না! আর আমরা এটা বিশ্বাস করি যে আমাদের প্রচেষ্টা আমাদের একদিন শুধু এশিয়ান অঞ্চলের সেরা না, বরং বিশ্বের সেরা করে তুলবে!

লক্ষলক্ষ মানুষের পছন্দের কোম্পানি হওয়া একটি অসাধারন অর্জন এবং আমাদের দৈনন্দিক কার্যকলাপ লক্ষ করার মতোই। এখন FBS সেরাদের সেরার তালিকার শীর্ষে রয়েছে! গ্লোবাল ব্রান্ডস ম্যাগাজিন আমাদের শীর্ষ সফল ফাইনান্স্যিয়াল প্রতিষ্ঠানের তালিকায় অন্তর্ভুক্ত করেছে যারা বিশ্ব জয় করেছে। এই পুরস্কারের অভিনন্দন আমাদের সকল ক্লায়েন্টদের দিচ্ছি – আপনি সঠিক নির্ণয় নিয়েছেন!

অন্যান্য ক্ষেত্রে এই পুরস্কার বিশ্বের নামীদামী ব্রান্ড যেমন মাইক্রোসফট, ভার্সএস, স্যামসাং, হিল্টন, গুচ্চি, রোলেক্স, ডয়চে ব্যাংককে প্রদান করা হয়!

গ্লোবাল ব্রান্ডস ম্যাগাজিন হচ্ছে একটি বিখ্যাত ইংলিশ প্রকাশনী যারা বিভিন্ন আন্তর্জাতিক ব্রান্ডের তথ্য বিসেসজ্ঞ। এই ব্রিটিশ ম্যাগাজিনের মতামত বিশ্বের বড়বড় কতৃপক্ষ মূল্যায়ন করে। প্রতি বছর জিবিএম ফাইন্যান্স, শিক্ষা, টেকনোলজি, এবং সেবা খাতে সেরা কোম্পানিদের বাছাই করে, কতগুলো গবেষণা এবং স্বতন্ত্র মাননির্ধারণের মাধ্যমে, এবং তাদের সম্মানজনক পুরস্কার প্রদান করে।

আমাদের সাথে থাকুন! FBS এর সাথে সফল হোন!

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera