২০১৪ সালের শেষের দিকে FBS কোম্পানি মর্যাদাবান পুরস্কার পেলো

২০১৪ সালের শেষের দিকে FBS কোম্পানি মর্যাদাবান পুরস্কার পেলো

সম্মানিত গ্রাহকগন! 

আপনারদের অতি আনন্দের সাথে অবগত করা হচ্ছে যে ২৮শে নভেম্বর, ২০১৪ সুলতান হোটেল জাকার্তায় (জাকার্তা, ইন্দোনেশিয়া) একটি উৎসবের আয়োজন করা হয়েছিলোঃ ইন্দোনেশিয়া কর্পোরেট প্লাটিনাম অ্যাচিভমেন্ট ২০১৪-২০১৫। এই অনুষ্ঠানে ২৫০ এর বেশী অতিথি উপস্থিত ছিলো, এবং এই উল্লাসিত পরিবেশে, FBS কোম্পানি “ইন্দোনেশিয়ায় উচ্চমানের সার্ভিসদাতা” হিসেবে পুরস্কৃত হয়েছে। এটা FBS এর জন্য অনেক খুশির খবর! এই মর্যাদাবান পুরস্কার একটি স্পষ্ট নিদর্শন যে ইন্দোনেশিয়ার মানুষজন FBS এর সার্ভিসকে আসলেই মূল্যায়ন করে। 

এই ইভেন্টটি অনেক সফল ছিল, ইন্দোনেশিয়ার অনেক প্রতিষ্ঠান এখানে অংশগ্রহন করেছিলো। FBS একমাত্র বিদেশী কোম্পানি ছিল যে এই পুরস্কারটি পেয়েছে! আমাদের কাস্টমার সার্ভিস, FBS বোনাস এবং স্পেশাল অফার, ফান্ড ডিপোজিট এবং উত্তোলন ব্যাবস্থা যে ইন্দোনেশিয়ার ক্লায়েন্টরা অনুধাবন করতে পেরেছে তার জন্য আমরা গর্বিত। 

পুরস্কারের কাগজ দেশের দুইজন মন্ত্রী সাইন করেছে – ইন্দমেশিয়ার সহ অর্থমন্ত্রী Mr DR. Sofyan A. Djalil, М., MALD এবং Ms Puan Maharani গণপ্রজাতন্ত্রী সহ মানব ও সংস্কৃতি উন্নয়নমন্ত্রী। এটা প্রমান করে যে FBS কোম্পানি ইন্দোনেশিয়ায় সর্বোচ্চ স্তরে স্বীকৃতি পেয়েছে। আমরা ক্লায়েন্টদের কাছে অসীম কৃতজ্ঞ এবং আমারা বিশ্বাস করি যে এই পুরস্কার বলছে যে FBS ইন্দোনেশিয়ার মানুষদের এবং আমাদের সকল ক্লায়েন্টদের সমৃদ্ধি এবং সফলতা বয়ে আনবে।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera