“২০১৪ সালে ফরেক্সে বিশ্বের সেরা পার্টনার পার্টনারশিপ প্রোগ্রাম” হিসেবে FBS কে পুরস্কৃত করা হয়েছে

“২০১৪ সালে ফরেক্সে বিশ্বের সেরা পার্টনার পার্টনারশিপ প্রোগ্রাম” হিসেবে FBS কে পুরস্কৃত করা হয়েছে

সম্মানিত গ্রাহক ও পার্টনারগণ! 

আপনাদের অতি আনন্দের সাথে জানানো যাচ্ছে যে FBS একটি মর্যাদাবান পুরস্কার পেয়েছে “২০১৪ সালে ফরেক্সে সেরা পার্টনারশিপ প্রোগ্রাম” যা মাস্টারফরেক্স-ভি এক্সপোতে ওপেন ভোটের মাধ্যমে প্রদান করা হয়। 

সেরা পার্টনারশিপ প্রোগ্রামের এই উপযুক্ত পুরস্কারটি FBS কে দ্বিতীয়বারের মতো দেয়া হলঃ গত বছর, আমাদের কোম্পানি “২০১৩ সালে সেরা পার্টনারশিপ প্রোগ্রাম” পুরস্কার পেয়েছিলো। নতুন পুরস্কারটি নিশ্চিত করছে যে FBS কে বিশ্বজুড়ে কদর করা হয়। 

এবার, FBS এর পুরস্কার পাওয়ার পেছনে কারন হচ্ছে পার্টনারদের জন্য সংশোধিত অফার – একেবারে সরল, সচ্ছ, এবং লাভজনক। FBS এর সংশোধিত প্রোগ্রাম একসাথে অনেক ফিডব্যাক পেয়েছে এবং সেরা ব্রোকারদের মধ্যে সর্বোচ্চ স্থানে ছিল। 

ফরেক্স কোম্পানিগুলোর ক্লায়েন্ট এবং পার্টনার সকলে, এমনকি মার্কেট এক্সপার্টরাও FBS পার্টনারশিপ প্রোগ্রামের সরলতা এবং সকলের জন্য উন্মুক্ত হওয়ায় খুবই প্রশংশা করেছে! আগে একজন এসব শুধুমাত্র স্বপ্নেই ভাবতে পারতো – সর্বোচ্চ কমিশন, দ্রুত উত্তোলন প্রক্রিয়া, কোম্পানি দ্বারা কোন বাধা নেই। কাজ করে আয় করা কখনো এতো সহজ এবং সুবিধাজনক ছিল না! 

২০১৪ সালে ফরেক্সে সেরা পার্টনারশিপ প্রোগ্রাম” কাপ আমাদের দৈনন্দিক কার্যকলাপের, নতুন প্রোজেক্টের অবিরত প্রেজেন্টেশন এবং কোম্পানির ক্লায়েন্ট এবং পার্টনারদের সুবিধার জন্য নতুন উপায় খুজে বের করার একটি পূর্ণ সমর্থনযোগ্য ফল। FBS সবসময় আপনার পাশে থাকবে! 

সকলে ফরেক্স সফলতা অর্জন করতে পারে! 

FBS এর সাথে সফল হোন!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera