“২০১৪ সালে ফরেক্সে বিশ্বের সেরা পার্টনার পার্টনারশিপ প্রোগ্রাম” হিসেবে FBS কে পুরস্কৃত করা হয়েছে

“২০১৪ সালে ফরেক্সে বিশ্বের সেরা পার্টনার পার্টনারশিপ প্রোগ্রাম” হিসেবে FBS কে পুরস্কৃত করা হয়েছে

সম্মানিত গ্রাহকগন! 

আপনাদের অতি গর্বের সাথে জানানো যাচ্ছে যে প্রথমবারের মতো FBS কে একটি উপাধি এবং একটি পুরস্কার “২০১৪ সালে ফরেক্সে সেরা পার্টনারশিপ প্রোগ্রাম” প্রদান করা হয়েছে। মাস্টারফরেক্স-ভি এক্সপোতে ওপেন ভোটের মাধ্যমে এটা প্রদান করা হয়েছে। 

এই পুরস্কার FBS কে নতুন দৃষ্টিতে দেখিয়েছে – অনেক লাভজনক বোনাস প্রোগ্রামসমূহ মার্কেটে নেতৃত্বস্থান নিয়েছে। ২০১৪ সালে, FBS ক্লায়েন্টদের জন্য কয়েকটি অপূর্ব প্রমোশন এবং বোনাসের ব্যাবস্থা করেছিলো – ট্রেডাররা একসাথে FBS এর সকল অফারের প্রশংশা করেছে, আর এটা আন্তর্জাতিক পর্যায়ে অব্যাহতি পেতে পারে না। 

২০১৪ সালের মধ্যে, কোম্পানিটি অনেক প্রমোশনাল ক্যাম্পেইং করেছে যার মোট বাজেট ছিল $১০,০০০,০০০। মর্যাদাবান প্রতিষ্ঠানসমূহ তাদের প্রকাশনী এবং রেটিঙ্গে FBS এর অনেকগুলো সফল প্রজেক্ট উল্লেখ করেছে, যার কারন কোম্পানির উচ্চ মানের এবং লাভজনক সার্ভিসসমূহ। 

এবছর, ডিপোজিটের ওপর কমিশন একেবারে বাতিল করা হয়েছে, একটি অনন্য “সেলফ রিবেট” অপশন চালু হয়েছে যাতে প্রতি অর্ডারে $১৫ পর্যন্ত পাওয়া যায়, ডিপোজিট বোনাস ১০০% পর্যন্ত গিয়ে পৌঁছেছে। 

অনেকগুলো প্রতিযোগিতা সম্পাদান হয়েছে। বর্তমানে, আমরা বিলাসবহুল গাড়ি FBS অটো কাপ, অনেকগুলো অ্যাপল ক্যাম্পেইং যাতে নিশ্চিত পুরস্কার রয়েছে আইফোন ৬। অনেক বোনাস এবং পুরস্কার দেয়া হয়েছে আন্তর্জাতিক প্রদর্শনী, ওয়ার্কশপ এবং অন্যান্য ইভেন্টে। 

FBS এতো অর্জন সম্ভব হয়েছে একমাত্র ক্লায়েন্টদের জন্যই! 

আমাদের সাথে থাকুন এবং সমৃদ্ধশালী, স্বাধীন এবং সফল হোন!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন