আইপার্টনার৫: সফল পার্টনারশিপের রহস্য

আইপার্টনার৫: সফল পার্টনারশিপের রহস্য

৩০ শে এপ্রিল, FBS এর পার্টনারদের জন্য প্রতিযোগিতা আইপার্টনার৫ এর ফলাফল ড্র হয়েছে। পুরো ১মাস ধরে, অংশগ্রহণকারীরা সেরা পার্টনার উপাধির জন্য এবং FBS কোম্পানির পক্ষ হতে পুরস্কারের জন্য সংগ্রাম করেছে! আজ, আপনাদের প্রতিযোগিতার বিজয়ীদের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি। তারা পারত্নারশিপে তাদের সফলতার রহস্য শেয়ার করার সম্মতি দিয়েছে এবং বলবে যে কীভাবে ক্লায়েন্ট আকর্ষিত করতে হয় এবং প্রতিমাসে হাজার হাজার ডলার আয় করা যায়।

১ম স্থান Hilman Putra ইন্দোনেশিয়া

১. FBS এর পার্টনার হলেন কীভাবে? আপনার কাহিনী বলবেন? আমি কয়েকবছর আগে FBS এর পার্টনার হয়েছি। যখন আমি ট্রেডিং কন্ডিশন সম্পর্কে জেনেছি, তখনই বুঝতে পেরেছি যে আমি ভালো করবো! আমার বন্ধুরা তখন FBS এ ট্রেড করতো আর আমাকে এই কোম্পানিতে একটি অ্যাকাউন্ট খুলতে বলেছে।মাঝেমাঝে আমি ট্রেডও করে থাকি, কিন্তু সখ হিসেবে, বাকি সময় আমি পার্টনারশিপের কার্যকলাপে ব্যয় করি। ২. FBS এর পার্টনারদের জন্য প্রতিযোগিতায় কি প্রথমবারের মতো অংশগ্রহন করেছেন? আইপার্টনার৫ সম্পর্কে আপনার মতামত কি? জি, প্রথমবারের মতো অংশগ্রহন করলাম আর এটা চিন্তাও করতে পারিনি যে প্রতিযোগিতাটি এতো মজার হবে, জেতার কথা নাই ধরলাম! 3.৩. আপনি অনেক পয়েন্ট জোগাড় করে জিতেছেন। এটা বিগত আইপার্টনার৪ বিজয়ীর চেয়ে অনেক বেশী। আপনার এতো প্রচেষ্টা কি সফল হয়েছে? জি অবশ্যই! আমি একমাসের মধ্যে ২০০ ক্লায়েন্ট আকর্ষিত করেছি এবং, সত্যি বলতে, অনেক কমিশন পেয়েছি। আমার সকল প্রচেষ্টা আমাকে বড়ভাবে পুরস্কৃত করেছে! ৪. প্রতিযোগিতা জিততে আপনাকে কি সহায়তা করেছে? FBS এর সফল পার্টনার হওয়ার পেছনে রহস্য কি? আমার নিজস্ব জনপ্রিয় ওয়েবসাইট রয়েছে, কিন্তু আমি একা নেটে কাজ করি না। ক্লায়েন্টদের সাথে কথা বলার সকল সুযোগ কাজে লাগাই। তাদের কোন প্রশ্ন থাকলে আমি তাদের সাহায্য করি। আমার রহস্য হচ্ছে আমি নতুন ক্লায়েন্ট আকর্ষিত করতে সবধরনের পন্থা অবলম্বন করি। প্রতিযোগিতা চলাকালীন সময়ে, আমার পক্ষে যা সম্ভব তা করেছি এবং আর আমার বিশ্বাস এজন্যই আমি বিজয়ী হয়েছি। ৫. FBS এ যারা নতুন পার্টনার হয়েছে তাদের আপনি কি উপদেশ দেবেন? আমার উপদেশ হবে যে নিজের ওপর বিশ্বাস রাখুন। আপনারা সকলেই যোগ্য প্রার্থী আর আপনারা সকলেই সফল হবেন! ৬. ভবিষ্যতে কি আপনি আইপার্টনার প্রতিযোগিতায় অংশগ্রহন করবেন? অবশ্যই, আমি অন্যান্য FBS প্রতিযোগিতায় অংশগ্রহন করবো! আমি চ্যালেঞ্জ পেতে আর বিজয়ী হতে পছন্দ করি!

২য় স্থান Pichitphol Choochuen থাইল্যান্ড

১. FBS এর পার্টনার হলেন কীভাবে? আপনার কাহিনী বলবেন? ৫ বছর আগে আমি আমার ভাইয়ের কাছ থেকে FBS সম্পর্কে জানতে পাই। সে আমার সাথে রেজিস্ট্রেশন নিয়ে কথা বলেছিল আর আমার মনে হয়েছিলো যে এটা অনেক উত্তেজক হবে! তখন থেকে আমি একজন পার্টনার। ২. আপনি কি ট্রেডার এবং পার্টনার দুটোই? নাকি শুধু পার্টনার? আমি দুটোই। একসাথে ট্রেডার এবং পার্টনার। ৩. FBS এর পার্টনারদের জন্য প্রতিযোগিতায় কি প্রথমবারের মতো অংশগ্রহন করেছেন? আইপার্টনার৫ সম্পর্কে আপনার মতামত কি? জি, আমি প্রথমবারের মতো অংশগ্রহন করেছি। এই প্রতিযোগিতা থেকে আমার চমৎকার একটি অভিজ্ঞতা হয়েছে কারন প্রতিযোগিতার পরিবেশ সবসময় আমার জন্য অনুপ্রেরনা যুগিয়েছে। চ্যাম্পিয়নশিপ জেতা আমার জন্য একটি চ্যালেঞ্জ। ৪. আপনি অনেক পয়েন্ট জোগাড় করে জিতেছেন। এটা বিগত আইপার্টনার৪ বিজয়ীর চেয়ে অনেক বেশী। আপনার এতো প্রচেষ্টা কি সফল হয়েছে? অবশ্যই! প্রতিযোগিতা চলাকালীন, আমি রেকর্ড-ব্রেকিং কমিশন পেয়েছি আর একটি ফোন পেয়েছি। এখন আমার এই সাফল্যে আমি থেমে থাকবো না। এটা আমার অভ্যাস নয়! ৫. প্রতিযোগিতা জিততে আপনাকে কি সহায়তা করেছে? FBS এর সফল পার্টনার হওয়ার পেছনে রহস্য কি? দৃঢ়সংকল্প এবং জেতার চেষ্টা আমাকে প্রতিযোগিতায় বিজয়ী করেছে। পার্টনার হিসেবে এটা আমার সফলতার রহস্য। ৬. FBS এ যারা নতুন পার্টনার হয়েছে তাদের আপনি কি উপদেশ দেবেন? যদি সফল পার্টনার হতে চান, তাহলে আপনি ফরেক্স দৈনিক স্টাডি করবেন এবং মার্কেট নিউজ কীভাবে অ্যানালাইজ করতে হয় সেসম্পর্কে বিস্তারিত জানবেন। ৭. আপনার মতে FBS এর পার্টনারশিপ প্রোগ্রাম অনন্য ব্রোকারের থেকে আলাদা কেন? আমাদের অফার বেছে নিয়েছেন কেন? FBS কোম্পানি উচ্চ লাভ দেয় এবং একটি নির্ভরযোগ্য, বিশ্বস্ত পার্টনারশিপ। ৮. ভবিষ্যতে কি আপনি আইপার্টনার প্রতিযোগিতায় অংশগ্রহন করবেন? অবশ্যই করবো! পরবর্তী আইপার্টনারে দেখা হবে!

৩য় স্থান Chitesh Kumar ভারত

১. FBS এর পার্টনারদের জন্য প্রতিযোগিতায় কি প্রথমবারের মতো অংশগ্রহন করেছেন? আইপার্টনার৫ সম্পর্কে আপনার মতামত কি? আইপার্টনারে দ্বিতীয়বার অংশগ্রহন করলাম। আমি প্রায় ১ বছর আগে FBS এর পার্টনার হয়েছি আর বিগত প্রতিযোগিতায় আমি একেবারে শিশু ছিলাম। পূর্বে, পার্টনারশিপ আমার জন্য শখ ছিল। কিন্তু এখন, আমি যে সুপার কমিশন পেয়েছি আর তারসাথে আইফোন ৬, আমার মতে সেরা ব্রোকারের সাথে পার্টনারশিপ করেছি, FBS, আমার মুখ্য পেশা হবে! ২. আপনি কি ট্রেডার এবং পার্টনার দুটোই? নাকি শুধু পার্টনার? জি, আমি ট্রেড করতে পছন্দ করি, এটা উত্তেজক! কিন্তু আমার মন পার্টনারশিপে। আমি তখনই ট্রেড করি যখন আমি ফলাফল সম্পর্কে একেবারে নিশ্চিত। ক্লায়েন্টদের জন্য, আমি তাদের আকর্ষিত করতে যেকোনোসময় প্রস্তুত, বিশেষকরে যখন FBS এর মতো ব্রোকারের সাথে কাজ করছি। ৩. FBS এর পার্টনার হলেন কীভাবে? আপনার কাহিনী বলবেন? আমি আয়ের পথ খুজছিলাম, FBS এ ট্রেডের চেষ্টা করেছিলাম আর তখন পার্টনার অ্যাকাউন্ট খুলেছিলাম। আমি প্রথম কয়েকমাসে তেমন কিছু আয় করিনি, শুধুমাত্র বিনোদন হিসেবে নিয়েছিলাম, কিন্তু এখন পার্টনারশিপ আমার প্রাথমিক আয়ের পথ! আমি এবং আমার পরিবার অনেক খুশি – প্রতিমাসে আমার ভালো আয় হয়। ৪. আপনার মতে FBS এর পার্টনারশিপ প্রোগ্রাম অনন্য ব্রোকারের থেকে আলাদা কেন? আমাদের অফার বেছে নিয়েছেন কেন? আমি সোশ্যাল নেটওয়ার্কের একটি গ্রুপ থেকে ট্রেডার হয়েছি, পরবর্তীতে – পার্টনার। কৌতূহলবশত, আমি ফরেক্সে বিভিন্ন অফার যাচাই করে দেখলাম আর যেটা সেরা সেটা বেছে নিলাম। FBS ব্রান্ডকে আমি অত্যন্ত পছন্দ করি, তাদের কমিশন এবং চমৎকার প্রতিযোগিতাগুলকেও। আর FBS এর এরকম বন্ধুত্বপূর্ণ পরিবেশ অন্য কোথাও পাওয়া মুশকিল! ৫. FBS এ যারা নতুন পার্টনার হয়েছে তাদের আপনি কি উপদেশ দেবেন? আমি মাত্র একটি লক্ষ্য নির্ধারণ করতে বলবো – একটি ব্রোকার নিয়ে কাজ করুন আর আপনি সফল হবেন!

Photo gallery

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন