FBS কোম্পানি থাইল্যান্ডে তাদের প্রথম অফিস খুলেছে!

FBS কোম্পানি থাইল্যান্ডে তাদের প্রথম অফিস খুলেছে!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানানো যাচ্ছে যে FBS থাইল্যান্ডে নতুন অফিস খুলেছে! আমাদের অফিস ব্যাংককে অবস্থিত, দেশটির রাজধানীতে, আর সকলের জন্য উন্মুক্ত! থাইল্যান্ডে এটা আমাদের প্রথম অফিস; আমরা নিজেদের অর্জনে গর্বিত এবং আমরা অতি উৎসাহের সাথে সকল থাই কাস্টমারদের আমন্ত্রন জানাতে চাই।

২২ শে জুলাই, ২০১৫ সালে ঠিক ১১:১১ মিনিটে আমাদের নতুন অফিস খোলা হয়েছে। থাই সন্ন্যাসী বিশেষভাবে এই সময়টি নির্ধারণ করেছে কারন এটা খুশির একটা সময়, আর আমাদের বিশ্বাস যে এটা আমাদের কোম্পানি ও তার ক্লায়েন্টদের জন্য সৌভাগ্য বয়ে আনবে! নতুন অফিস খোলার প্রাইভেট অনুষ্ঠানে সেখানে শুধুমাত্র থাইল্যান্ডের FBS এর কর্মকর্তারাই নয়, বরং কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারাও ছিল। প্রথা অনুযায়ী, নতুন লোকাল ব্রাঞ্চ খোলার জন্য লাল ফিতা কাঁটা হয়েছিলো। এটি একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত ছিল!

১লা আগস্ট ২০১৫, FBS এর লোকাল থাই অফিস তার প্রথম অতিথির জন্য অপেক্ষা করবে; কারন তখন থেকে ট্রেডাররা তাদের প্রশ্ন এবং সমস্যা নিয়ে আসতে পারবে। বিশেষকরে সকল থাই কাস্টমারদের জন্য আমরা ২৪/৫ সাপোর্ট সার্ভিসের ব্যাবস্থা করেছি তাদের মাতৃভাষায়।

এশিয়ার সেরা ব্রোকারের সার্ভিস এখন আরও বেশী উপলব্ধ, আর হাজারো ট্রেডাররা এখন বেশী সফল হওয়ার সুযোগ পেলো! সকলেই যারা ফাইনান্স্যিয়াল মার্কেটে কাজ করছে তারা আমাদের অফিসে আসতে পারবে, উত্তর পাবে, বিশেষজ্ঞদের কাছ থেকে আলাপ করতে পারবে, আর কীভাবে আরও আয় করতে হয় সেসম্পর্কে জানতে পারবে! থাই প্রতিনিধি অফিস ইতিমধ্যে ফ্রি সেমিনার এবং নতুনদের জন্য কোর্স আর তারসাথে যারা তাদের লাভ বাড়াতে আগ্রহী, তাদের জন্য প্ল্যান করে রেখেছে।

নতুন অফিসটি হচ্ছে থাইল্যান্ডের সকল ট্রেডারদের জন্য আকর্ষণের কেন্দ্রবিন্দু! এটা শুধু মূল্যবান জ্ঞান ও লোভনীয় বোনাসই দেবে না, বরং কথা বলার জন্য মনোরম পরিবেশও দেবে! FBS এর বিশেষজ্ঞদের সাথে সাক্ষাতের জন্য সাইন আপ করুন!

FBS গর্বিত যে বিশ্বজুড়ে তাদের ব্রাঞ্চের সংখ্যা দিনদিন বেড়েই চলছে। আমাদের কোম্পানির মানচিত্র অনেক দেশে বিস্তৃত, আমরা সর্বদাই আপনাদের নতুন অফিস খোলার সংবাদ দিচ্ছি! মাত্র ৬ বছরের মধ্যে, অনেকগুলো দেশের রাজধানী এবং ফাইনান্স্যিয়াল কেন্দ্র দখল করে নিয়েছি, এবং মানচিত্রে অনেক জায়গা রয়েছে যেখানে আমরা ভবিষ্যতে নিজেদের উপস্থিত বানাবো!
FBS সর্বদা আপনার পাশে রয়েছে!

কীভাবে আরও বেশী আয় করা যায় তা জানার সুযোগ হাতছাড়া করবেন না! অ্যাকাউন্ট খুলুন, ট্রেড করুন, আর অফিসে দেখা করার জন্য সাইন আপ করুন!

FBS এর সাথে সফল হোন!

Photo gallery

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন