৩০ লক্ষতম ট্রেডারকে FBS পুরস্কৃত করেছে!

৩০ লক্ষতম ট্রেডারকে FBS পুরস্কৃত করেছে!

এটা সত্যিই হয়েছে! ৩০ লক্ষ ট্রেডার আমাদের তাদের ব্রোকার হিসেবে বেছে নিয়েছে। বন্ধুরা, আপনাদের ধন্যবাদ, আমরা এর অতি কদর করি।  

তো, কে সেই ৩০ লক্ষতম ট্রেডার? ইন্দোনেশিয়া থেকে Rudianto এর ওপর সৌভাগ্য মুখ তুলে চেয়েছে আর আমরা তৎক্ষণাৎ তাকে ফোন দিয়ে এই চমৎকার খবরটি দেই। তার প্রতিক্রিয়া কেমন ছিলো? প্রথমে, সে আমাদের বিশ্বাস করতে পারেনি। আপনারা জানেন যে, এরকম কিছু প্রতিদিনের জীবনে ঘটে না। কিন্তু যখন সে বুঝতে পারলো যে এটাই সত্যি, তার খুশির সীমা ছাড়িয়ে গিয়েছিলো!

 “একদিন আমি ফেসবুকে FBS এর অ্যাড দেখি আর চিন্তা করি - যে ট্রেডিংকে একবার যাচাই করে দেখা যাক কি হয়। তাই, আমি FBS এ একটি অ্যাকাউন্ট খুলি, আর তা করি ৭ই ফেব্রুয়ারি ২০১৭ তারিখে। আর সেই দিনই, ইন্দোনেশিয়ায় FBS এর প্রতিনিধির কাছ থেকে আমি ফোন পাই আর সে বলে যে আমি নাকি তাদের ৩০ লক্ষতম ট্রেডার, অবিশ্বাস্য! তারা আমাকে জিজ্ঞেস করে যে উপহার হিসেবে আমি কি চাই। আমি সেই মুহূর্তে ঠাণ্ডা হয়ে গিয়েছিলাম। কিন্তু তারপর হঠাৎ আমার মনে পড়লো আমার অনেকদিনের পুষে রাখা স্বপ্নের কথা - ক্যানন ইওস ৭০ডি কিট ১৮-৫৫মিমি ওয়াই-ফাই ফটো ক্যামেরা।  ফোনের লোকটি শুধু বললো ঠিক আছে আর পরের দিন তারা সুন্দর একটি বাক্স নিয়ে আমার বাসায় হাজির হয়। আর তারমধ্যে FBS এরপক্ষ থেকে একটি বোনাসও ছিলো - টেলি লেন্স! নিজের ভাগ্যের ওপর এখনো বিশ্বাস করতে পারছি না, কিন্তু যা বিশ্বাস করি তা হচ্ছে FBS একটি দারুন কোম্পানি! এখন আমি, FBS এ নিজের ট্রেডের অভিজ্ঞতা যাচাই করে দেখবো। আপনাদের সকলকে, ধন্যবাদ" Rudianto, আমাদের বেছে নেয়ার জন্য, আপনাকে ধন্যবাদ জানাই! সামনে আরও আকর্ষণীয় প্রোমোশন আসছে, চোখ রাখুন!

 

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera