বিশ্বের সকল আদর্শ ট্রেডার FBS কে বেছে নিয়েছে!

বিশ্বের সকল আদর্শ ট্রেডার FBS কে বেছে নিয়েছে!

সম্মানিত গ্রাহকগন!

FBS দ্বারা সংগঠিত একটি চমৎকার ইভেন্টের খবর আজ আপনাদের শেয়ার করবো! এটা বিশ্বের আদর্শ ট্রেডারদের মিলনমেলার একটু বেশী অথবা একটু কম ছিল না!

আদর্শট্রেডাররা মিলনস্থল হিসেবে এক্সটিক দ্বীপ জাভাকে বেছে নিয়েছিল! এই অবিস্মরণীয় উৎসবটি ইন্দোনেশিয়ার Jokyakarta তে সংঘটিত হয়েছিলো, আগস্ট ২৯ এবং ৩০, ২০১৫ তারিখে।

বিশ্বের কোন ট্রেডার এই চমৎকার ইভেন্ট হাতছাড়া করতে চায়নি! সেখানে প্রচুর পরিমানে ট্রেডার উপস্থিত ছিলো। দেশের বিভিন্ন কোনা থেকে অতিথি এসেছিলো। এটি দৃষ্টি আকর্ষণের মতো একটি ঘটনা ছিলো!

সেখানে বিভিন্ন কমিকের নায়ক ছিল, আর কস্টিউমে সুপারম্যান ছিল, এবং তাদের ফ্যানরা, আর FBS কোম্পানির সুপারগার্লরা ছিল। এদিনে, সুপারহিরোরা লুকানোর চেষ্টা না করে সাধারন অধিবাসীর মতো আচরন করেছে, কিন্তু তা নিজেদের আসল রং দেখানোর জন্য।

আর এই চমৎকার শোর ব্যাবস্থা করেছে আপনাদের পছন্দের ব্রোকার – FBS! সারাদিনব্যাপী, আমরা অতিথিদের মাঝে ভোলা যায় না এমন খুশি বিতরন করেছি! এছাড়াও, FBS এর সুন্দরী প্রতিনিধিরা বোনাস কার্ড উপহার দিচ্ছিল আর কোম্পানির সম্পর্কে মানুষকে অবগত করছিলো!

সকল ট্রেডারগন যা এই ইভেন্ট হাতছাড়া করতে প্রস্তুত ছিলোনা, তারা অনেক বিনোদন পেয়েছে আর তারসাথে ছিল প্রখ্যাত দর্শনীয় স্থান। FBS লোগোর একটি গাড়ি দিয়ে শহরের ভ্রমন করেছে, FBS এর ব্যানার এবং পতাকা সবজায়গায় দেখা যাচ্ছিলো। অতিথিদের জন্য এটি একটি কোলাহলপূর্ণ অবস্থা ছিলো।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন