৪ মিলিয়নতম ট্রেডারকে FBS পুরস্কৃত করেছে!

৪ মিলিয়নতম ট্রেডারকে FBS পুরস্কৃত করেছে!

দারুন খবর - FBS এর ট্রেডারের সংখ্যা ৪ মিলিয়নে গিয়ে পৌঁছেছে! আর এটা হয়েছেন ভিয়েতনাম থেকে Vu Van Thu from Bac Ninh। ৪ই জুলাই ছিলো তার জন্য সেই সুদিন, কারন সেই দিন সে FBS এ রেজিস্টার করেছে আর আমাদের ৪ মিলিয়নতম ট্রেডার হয়েছে।

অন্যদের মতো যারা আগে FBS এর মিলিয়নতম ট্রেডার হয়েছিলো, Vu Van Thu অবাক হয়নি যখন সে FBS এর কাছ থেকে ফোন পেয়েছে আর পুরস্কার নেয়ার আমন্ত্রন পেয়েছে। ধাক্কা সামলানোর পরে, সে জানতো যে সে কি চাইবে – একটি ব্রান্ড নিউ হোন্ডা এসএইচ মোটরবাইক যার স্বপ্ন সে অনেকদিন ধরে দেখছে। আর আমরা আমদের কদর দেখাতে অতি আনন্দের সাথে তার স্বপ্ন পুরন তার দীপ্তিমান ব্রোকার বাছাইয়ের জন্য।

Thu ফরেক্সে নতুন নয় এবং সূক্ষ্মদর্শিতা তার বন্ধুর কাছ থেকে পেয়েছে এবং অ্যাকাউন্ট খোলার আগে মিডিয়া থেকে জানতে পেরেছে। কিন্তু, জুলাইয়ের, ৪ তারিখে সে প্রথমবারের মতো রিয়েল অ্যাকাউন্ট খোলে এবং ট্রেড শুরু করে। “FBS এর প্রতি আমার প্রথম অনুভূতি ছিলো তাদের ইউজার-ফ্রেন্ডলি ডিজাইন এবং একদল উৎসাহী সাপোর্ট টিম... FBS এর যে জিনিসটি আমার সবচেয়ে ভালো লাগে তা হচ্ছে তাদের সেন্ট অ্যাকাউন্ট। আপনি মাত্র $১ দিয়ে শুরু করতে পারেন, আর FBS এর একটি অনলাইন ভিত্তিক শিক্ষামূলক কোর্সও রয়েছে যে নতুন এটা বুঝতে সহায়তা করে যে FBS আসলে কি জিনিস, আর তারসাথে ফরেক্স”।

এছাড়াও, Thu তার ভবিষ্যৎ পরিকল্পনা শেয়ার করেছে – সে একজন প্রো ট্রেডার হতে চায়। FBS এর টিম তার পরিকল্পনাকে সম্পূর্ণরূপে সমর্থন করে আর সর্বদার মতো সকল নবাগতদের প্রয়োজনীয় শিক্ষামূলক উপরকরন, ট্রেডিং ট্যুল, বোনাস এবং প্রমোশনের মাধ্যমে সহায়তা করবে যাতে তার ফরেক্স যাত্রা নিখুঁতভাবে শুরু হয় – শুধু আমাদের নতুন এবং অনবরত অফারের দিকে চোখ রাখুন। শুভকামনা রইলো, Vu Van Thu, এবং অভিনন্দন!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন