"FBS এরসাথে লেক্সাস চালান" এর পুরস্কার বিতরণীর বিবরণী

"FBS এরসাথে লেক্সাস চালান" এর পুরস্কার বিতরণীর বিবরণী

২৩শে নম্ভেম্বর, FBS এর টিম "FBS এরসাথে লেক্সাস চালান" এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান করেছে, আর সেটা অবিশ্বাস্য ছিলো!

এই অনুষ্ঠান মিশরে অনুষ্ঠিত হয়েছিলো - প্রোমোর বিজয়ী জনাব Atef Abu Elhamayed Abdellah এর জন্মভূমিতে। তিনিই হচ্ছেন সেই সৌভাগ্যবান মানুষ যিনি বিলাসবহুল লেক্সাস আরএক্স ২০০টি জিতেছেন যা FBS এর র‍্যাফেল ড্রর মাধ্যমে হয়েছিলো।

আপাতদৃষ্টিতে, মিশরে লেক্সাসের কোন অফিসিয়াল ডিলারশিপ ছিলোনা, তো আমরা তা বদল করে সুযোগ্য একটি গাড়ী দিয়েছি - একটি ব্রান্ড নিউ টয়োটা ফর্চুনার ২০১৮! জনাব Atef Abu Elhamayed Abdellah এটাকে বিকল্প হিসেবে বেছে নিয়েছেন যার মূল্য এবং গুনেমানে এক সমান, আর তৎক্ষণাৎ তার প্রেমে পড়ে গেছেন।

বিজয়ী তার পরিবারের সাথে এসেছিলেন, আর নিশ্চয়ই তারা এই দিনটিকে আসন্ন বছরগুলোতে মনে রাখবেন। FBS এর সিইও জনাব ডেনিস স্লিঙ্কিন এবং উচ্চ পদস্ত প্রতিনিধিরা যারা বিশেষ করে বিজয়ীকে পুরস্কৃত করতে এসেছিলেন তারা তার প্রশংসা করেছেন। এছাড়া, তিনি তার নতুন গাড়ীর চাবি এবং কাগজপত্র হাতে পেয়েছেন, মিশরে FBS এর প্রতিনিধিদের দ্বারা অভিনন্দিত হয়েছে, এবং উদ্দীপনা ও একসাথে সেলফই উপভোগ করেছেন।

জনাব Atef Abu Elhamayed Abdellah এই চমৎকার উপহারের জন্য অনেক কৃতজ্ঞ ছিলেন। তিনি জেতার আশা করেনি, কিন্তু FBS এর লটারি মেশিন শতশত প্রতিযোগীদের মধ্য থেকে তাকে বেছে নিয়েছেন, আর আশা করি এই চকচকে ব্রান্ড-নিউ নতুন গাড়ী তার সীমা বাড়িয়ে দেবে আর তাকে আরো বেশী কিছু পাওয়ার প্রচেষ্টায় উৎসাহিত করবে।

অভিনন্দন! চোখ রাখুন - FBS এর পক্ষ হতে আরও উত্তেজনাপূর্ণ খবর খুব শীঘ্রই আসছে!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera