FBS কোম্পানি মস্কো ফরেক্স এক্সপো ২০১৫ তে গোল্ড স্পন্সর হিসেবে অংশগ্রহন করছে!

FBS কোম্পানি মস্কো ফরেক্স এক্সপো ২০১৫ তে গোল্ড স্পন্সর হিসেবে অংশগ্রহন করছে!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানানো জাচ্ছে যে FBS কোম্পানি অতি গুরুত্বপূর্ণ একটি আন্তর্জাতিক ইভেন্টে অংশগ্রহন করতে জাচ্ছে – আমরা অনলাইনের সবচেয়ে বড় প্রদর্শনী – মস্কো ফরেক্স এক্সপো ২০১৫ তে গোল্ড স্পন্সর হিসেবে অংশগ্রহন করবো।

খুব শীঘ্রই, FBS এর একটি টিম এক্সপোতে কোম্পানির সার্ভিস প্রদর্শন করবে। কোম্পানি শুধু মজাদার প্রতিযোগিতা ও ফরেক্স ট্রেডের রহস্য উদঘাটন করবে না, বরং দর্শকদের সকল প্রশ্নের উত্তরও দেবে!

বিশিষ্ট প্রদর্শনীর একটি অংশগ্রহণকারী হিসেবে, FBS বিশেষ প্রোমোশনের আয়োজন করবে, যেখানে মূল্যবান পুরস্কার এবং ব্রান্ডেড উপহার থাকবে। কোম্পানির প্রতিনিধিগন ট্রেডারদের আমাদের অনন্য সার্ভিস সম্পর্কে বলবে আর সকল দর্শকদের মুখোমুখি কথা বলার সুযোগ থাকবে।

FBS সর্বদাই ক্লায়েন্ট ও পার্টনারদের জন্য সুখবর নিয়ে আসে – সকল অতিথিদের জন্য অনেক মনোমুগ্ধকর চমকের আয়োজন করে রেখেছি! এবছর, কোম্পানির বুথে আমরা রহস্যময় ম্যাজিক বক্সের আয়োজন করেছি যা ক্রমাগতভাবে বিশ্বের সকল দেশের কারেন্সি জেনারেট করবে! সকলের একটি করে কারেন্সি ড্র করার সুযোগ থাকবে। আরও আছে! কোম্পানির মুখ্য অ্যানালিস্ট এই ইভেন্টে নিজের বক্তব্য পেষ করবে ভবিষ্যতের কারেন্সির মুভমেন্টের ওপর এবং সফল ট্রেডের জন্য উপদেশ প্রদান করবে।

FBS এর প্রোগ্রাম উজ্জ্বল ও উত্তেজনাপূর্ণ হবে! আর সবসময়ের মতো, ফ্রি এন্ট্রি!

ফরেক্স এক্সপো হচ্ছে রাশিয়ার সবচেয়ে বড় অনলাইন ট্রেডিং এক্সিবিশন যা ক্লায়েন্ট ও ব্রোকারদের মধ্যে কথাবার্তার সুযোগ দেয়। FBS সর্বদা বিশ্বজুড়ে এধরনের বড় ইভেন্টে আগ্রহী, আর বিশিষ্ট অংশগ্রহণকারী হিসেবে এধরনের প্রদর্শনীতে অংশগ্রহন করে।

আমাদের নিউজে চোখ রাখুন! ভবিষ্যতে হয়তোবা FBS আপনার কাছাকাছিই কোন ইভেন্ট করতে পারে!

FBS এর সাথে সফল হোন!

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera