FBS কোম্পানিকে "ইন্দোনেশিয়ায় নির্ভরযোগ্য ফরেক্স কোম্পানি ও বছরের সেরা ব্রোকার" হিসেবে পুরস্কৃত করা হয়েছে"

FBS কোম্পানিকে "ইন্দোনেশিয়ায় নির্ভরযোগ্য ফরেক্স কোম্পানি ও বছরের সেরা ব্রোকার" হিসেবে পুরস্কৃত করা হয়েছে"

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানাচ্ছি যে FBS কোম্পানি নতুন একটি পুরস্কার পেয়েছে, যার অর্থ হচ্ছে এবছরও আমরা বিজয় হাসিল করেছি! ২০১৫ সালে প্রায় প্রত্যেকমাসে FBS কোম্পানিকে পুরস্কৃত করা হচ্ছে!

এবার, আমাদের ইন্দোনেশিয়া কোয়ালিটি সার্ভিস এক্সিলেন্ট অর্গানাইজেশন পুরস্কৃত করেছে আর আমরা “ইন্দোনেশিয়ায় নির্ভরযোগ্য ফরেক্স কোম্পানি ও বছরের সেরা ব্রোকার” হিসেবে পুরস্কৃত হয়েছি। এটা গর্বিত হওয়ার মতো একটি জিনিস আর আমাদের বিসস্ততা এবং সেবার স্বীকৃতির একটি দৃঢ় প্রমান!

এই পুরস্কার ইন্দোনেশিয়ার মন্ত্রনালয় দ্বারা সমর্থিত। FBS এর প্রশংশাপত্রে উচ্চপদস্ত কর্মকর্তারা সই করেছে, তাদের মধ্যে ছিলেন ইন্দোনেশিয়ার কোঅরডিনেটিং মিনিস্টার ফর ইকোনোমিক অ্যাফেয়ার DR. Sofyan A. Djalil, МA, MALD।

দেশের সেরা সার্ভিসসহ নির্ভরযোগ্য ব্রোকার হওয়া, আর সর্বোচ্চ পর্যায়ের মর্যাদা অর্জন করা আমাদের কোম্পানির জন্য একটি বিশাল অর্জন।

ইতোমধ্যে আমাদের শেলফে অনেকগুলো পুরস্কার সাজানো রয়েছে আর প্রত্যেকটিরই আলাদা বিশেষত্ব রয়েছে আর সেগুলো আমাদের প্রাপ্য ছিল। ভালো কিছু হওয়ার অভ্যাস হওয়াটা সহজ কিন্তু প্রত্যেকটি আমাদের জন্য চমকপ্রদ ছিল। এগুলো পেলে সর্বদা ভালো লাগে, বিশেষকরে নিয়মিত পেলে।

নতুন পুরস্কারটি ইন্দোনেশিয়ায় FBS এর অসাধারন অবস্থান নির্দেশ করেছে। এজন্যই, আমরা বিশেষভাবে সেদেশের ক্লায়েন্টদের আমাদের আন্তরিক ধন্যবাদ জানাতে চাই!

FBS কোম্পানি বিশ্বজুড়ে সকল ক্লায়েন্টের কদর করে! আমাদের বেছে নেয়ার জন্য ধন্যবাদ। আপনাদের কদরই হচ্ছে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের সফলতার রহস্য।

আপনাদের অসাধারন অর্জন ও সম্পদের কামনা করি!

FBS সর্বদা আপনার পাশে রয়েছে!

Photo gallery

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera