FBS কোম্পানি ট্রেডারদের সকল দেশের কারেন্সি উপহার দিয়েছে!

FBS কোম্পানি ট্রেডারদের সকল দেশের কারেন্সি উপহার দিয়েছে!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানাচ্ছি যে মস্কো ফরেক্স এক্সপোতে FBS একটি স্টার হিসেবে গণ্য হয়েছে, ট্রেডারদের বিশ্বের সকল দেশের ব্যাংকনোট কারেন্সি উপহার দিয়েছে আর চমৎকার পুরস্কার নিয়ে এসেছে!

ইভেন্টটি ২৫-২৬ সেপ্টেম্বর, ২০১৫ তে অনুষ্ঠিত হয়েছিলো। এসময়ে, কোম্পানির বুথ সকলের আকর্ষণের শীর্ষে ছিল। অবশ্য, সেখানে একটি ম্যাজিক বক্স ছিল! রহস্যময় বক্সটি অনেক মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে – এটা অবিরতভাবে বিশ্বের সকল দেশের কারেন্সি জেনারেট করছিলো! প্রদর্শনীর সকল ভিজিটরদের নিজের ভাগ্য যাচাই করার এবং ব্যাংকনোট পাওয়ার সুযোগ ছিল। যেসব অংশগ্রহণকারী $১ পেয়েছে, FBS তাদের অবিস্মরণীয় উপহার পেয়েছে, যারমধ্যে স্বর্ণ, FBS এর ব্রান্ডেড এবং অরিজিনাল টি-শার্ট উপহারস্বরূপ ছিল। এছাড়াও, ইভেন্টে FBS এর নতুন ক্লায়েন্টরা তাদের সেন্ট অ্যাকাউন্টে বোনাস কার্ড পেয়েছে।

ম্যাজিক বক্সের সকল ব্যাংকনোট একেবারে আসল ছিল আর সকলকে উপহার দেয়া হয়েছে! বস্তুত, FBS কোম্পানি হচ্ছে আপনার স্বপ্ন পূরণের সেরা ব্রোকার!

ফরেক্স এক্সপো প্রোগ্রাম অনেক সমৃদ্ধ ছিলো। প্রদর্শনীতে FBS এর বিশেষজ্ঞ এবং FX BAZOOKA অ্যানালিটিক্যাল পোর্টালের বিশেষজ্ঞ ছিল যারা মনোমুগ্ধকর সেমিনার হোস্ট করেছে। অ্যানালিস্টরা ২০১৫ সালের বাকি অংশ নিয়ে গুরুত্বপূর্ণ স্ট্রাটেজি সম্পর্কে আলোচনা করেছে আর তারসাথে সেসব বিষয়ে যা কারেন্সি রেটে ব্যাপকভাবে প্রভাব ফেলবে।

ইভেন্টের শেষের দিকে পুরস্কার বিতরণীর পালা ছিল। আর এবার FBS কোম্পানি আবারও গৌরবিত হয়েছে, “২০১৫ সালের সেরা সিএফডি ব্রোকার” এবং “ ২০১৫ সালে এশিয়ার সেরা ব্রোকার” পুরস্কার পেয়ে, যা ট্রেডারদের ভোটের মাধ্যমে নির্ধারিত হয়েছে!

ক্লায়েন্টদের সাথে সরাসরি কথা বলতে পেরে আর পুরস্কার পেয়ে নিজেদের নেতৃত্ব নিশ্চিত করতে পেরে আমরা গর্বিত। আপনারা যারা আমাদের ভোট দিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ দিতে চাই!

FBS কোম্পানি ট্রেডারদের সাথে ভবিষ্যৎ সাক্ষাৎ নিয়ে উৎসাহিত কারন সামনে আরও অনেক ইভেন্ট রয়েছে! কেজানে, হয়তো আবারও আপনার জন্য রহস্যময় ম্যাজিক বক্স আপনার জন্য সুখবর নিয়ে আসবে! আর এখন, আমরা আপনার লাভজনক ট্রেডিং কামনা করছি!

FBS এর সাথে সফল হোন!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন