লাওসে FBS কোম্পানির প্রথম সেমিনার

লাওসে FBS কোম্পানির প্রথম সেমিনার

৭ই ফেব্রুয়ারী, FBS কোম্পানি লাওসের রাজধানী – ভিয়েনতিয়েনে তাদের প্রথম সেমিনারের আয়োজন করেছিল। এটি Nakhonesuck হোটেলে অনুষ্ঠিত হয়েছিলো যেখানে সারাদেশ হতে ফরেক্সে নতুন এবং প্রফেশনালরা জড়ো হয়েছিলো।

সেমিনারটি লাওসের Kentachrit Sae-Sung এবং Souksanh Kitavolavong এরসাথে মিলে FBS হোস্ট করেছে। সেখানে উপস্থিত সকলে FBS কোম্পানির প্রেক্ষাপট এবং পুরস্কারসমূহ সম্পর্কে জানতে পেরেছে। লাওসের ট্রেডারদের কাস্টমার সাপোর্টের দিকে বিশেষভাবে নজর দেয়া হয়েছিলো, আর FBS এর পক্ষ হতে বিশেষ বোনাস এবং প্রোমোশন সেই দেশের ট্রেডারদের জন্য।

অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কেও আলোচনা হয়েছে যার মধ্যে ছিল মডার্ন মানি ম্যানেজমেন্ট এবং ফরেক্স ট্রেডের কৌশলঃ অভিজ্ঞ ট্রেডাররা কম ঝুঁকিতে ট্রেডিং আর তারসাথে চার্ট এবং ক্যাল্ডেলস্টিক ব্যাবহারের পদ্ধতি সম্পর্কে আলোচনা করেছে।

সকল অংশগ্রহণকারীদের আমাদের পক্ষ হতে ধন্যবাদ জানাই তাদের ফিডব্যাকের জন্য আর তারসাথে আপনাদের আমাদের ভবিষ্যতের সেমিনারগুলোতে অংশগ্রহনের আমন্ত্রন জানাচ্ছি! FBS কোম্পানি নিয়মিত ট্রেডারদের জন্য ইভেন্টের আয়োজন করে থাকে এবং ফরেক্সে সেরা বিশেষজ্ঞদের সাথে অংশগ্রহন করে। এটি আসলেই একটি ভালো সুযোগ উন্নত ট্রেডের কৌশলসমূহ জানার আর নিজের আয় বৃদ্ধি করার।

Photo gallery

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন