FBS কোম্পানিকে “মিডেল ইস্টের সেরা ব্রোকার” হিসেবে মনোনীত করা হয়েছে!

FBS কোম্পানিকে “মিডেল ইস্টের সেরা ব্রোকার” হিসেবে মনোনীত করা হয়েছে!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানানো যাচ্ছে যে FBS কোম্পানি ৮ম সৌদি মানি এক্সপো এন্ড কনফারেন্স ২০১৫ থেকে ফেরত আসছে, যেখানে আমরা গোল্ড স্পন্সর হিসেবে অংশগ্রহন করেছিলাম, “মিডেল ইস্টে বছরের সেরা ব্রোকার” উপাধি নিয়ে! আমরা এই অঞ্চলে সেরা হয়েছি আর এটি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ যেহেতু এখান থেকে আমরা চতুর্থবারের মতো পুরস্কার পেলাম, আর এই উপাধি আমাদের প্রথমবারের মতো দেয়া হচ্ছে! আমাদের জন্য এটি একটি বিশেষ এবং গুরুত্বপূর্ণ পুরস্কার!

প্রদর্শনীটি ১৬ এবং ১৭ই অক্টোবর Al Khobar নামক স্থানে অনুষ্ঠিত হয়েছিলো, সৌদি আরবে তেলের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ইন্ডাস্ট্রি সেন্টার। এই ইভেন্টে FBS সবচেয়ে বেশী সক্রিয় ভুমিকা পালন করেছে। দর্শকদের FBS এর বিশেষজ্ঞদের সাথে কথা বলার সুযোগ, আমাদের নতুন স্বতন্ত্র সার্ভিস এবং তাদের প্রশ্নের উত্তর পাওয়ার সুযোগ রয়েছিল। এছাড়াও আমরা অতিথিদের জন্য বিশেষ প্রমোশন এবং মূল্যবান উপহারের ব্যাবস্থা করেছিলো! প্রদর্শনীতে আমরা $১,০০০ এর ৩টি পুরস্কার এবং অনেকগুলো গিফট কার্ড প্রদান করেছি।

FBS প্রায়ই আন্তর্জাতিক প্রদর্শনীতে অংশগ্রহন করে আর তাদের নিজেদের ইভেন্টও হোস্ট করে ক্লায়েন্টদের সাথে মুখোমুখি আলাপের জন্য এবং নিজেদের সার্ভিসকে ব্যাপক শ্রোতার কাছে পৌঁছানোর জন্য। আপনাদের চাহিদা পূরণ ও প্রত্যাশা অতিক্রমের জন্য আমরা সবকিছু করি!

মিডেল ইস্ট হচ্ছে আমাদের কোম্পানির মুখ্য একটি এলাকা। আর এই অঞ্চল হতে পুরস্কার পেয়ে আমরা অতি গর্বিত। অনেক নতুন অর্জন এবং বিজয় সামনে অপেক্ষা করছে!

FBS এর সাথে সফল হোন!

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera