FBS কোম্পানি FasaPay টিমের ট্রিপ স্পন্সর করেছে!

FBS কোম্পানি FasaPay টিমের ট্রিপ স্পন্সর করেছে!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানানো যাচ্ছে যে FBS কোম্পানি সবচেয়ে বড় একটি পেমেন্ট সিস্টেম FasaPay এর জন্য থাইল্যান্ডের একটি মোহনীয় ট্রিপের আয়োজন করেছে! কোম্পানির সকল কর্মকর্তাদের জন্য এটি অতি আনন্দদায়ক ছিল, উত্তেজনাপূর্ণ একটি ট্রিপ ছিল।

FasaPay ইন্দোনেশিয়ায় সবচেয়ে জনপ্রিয় পেমেন্ট সিস্টেম। তাদের দীর্ঘ-মেয়াদী পার্টনার হিসেবে, FasaPay টিম এবং আমরা তাদের কর্মীদের জন্য থাইল্যান্ডে একটি চমৎকার স্টাফ পার্টির ব্যাবস্থা করেছিলাম।

এই সিদ্ধান্ত হঠাৎ নেয়া হয়নি – ইন্দোনেশিয়ায় এবং থাইল্যান্ডে FBS দ্রুত বিস্তার করছে। এই দেশসমূহে আমরা প্রায়ই বিশেষ ক্যাম্পেইং চালাই আর সেখানে আমাদের প্রতিনিধিরা আছে।
আর, সম্প্রতি আমরা থাইল্যান্ডে একটি প্রতিনিধি অফিস খুলেছি, Chiang Mai তে। এছাড়াও কয়েকমাস আগে, ব্যাংককে একটি অফিস খোলা হয়েছে।

ইন্দোনেশিয়া এবং থাইল্যান্ডে FBS এর বিশেষ বিশেষ প্রমোশন হচ্ছে ফিক্সড রেট – সকল লেনদেন নির্দিষ্ট এক্সচেঞ্জ রেটে করা। এছাড়াও আমরা বিশেষ +৩% বোনাস দেই FasaPay ডিপোজিটে – যা শুধু সকল কমিশনে খরচ বহন করে না, বড়ং অ্যাকাউন্টে ডিপোজিটের জন্য বোনাসও পায়!

FBS স্টাফ পার্টি শুধুমাত্র কর্মী এবং পার্টনারদের জন্য আয়োজন করে না, বরং এরসাথে সম্পর্কিত ক্লায়েন্টদের জন্যও, আর এটা ব্রোকারের সাথে সম্পৃক্ত কোম্পানির জন্য খুশি নিয়ে আসে।

ইন্দোনেশিয়ার সবচেয়ে বড় পেমেন্ট সিস্টেম অনেক কিছুই করতে পারে FBS এর উৎসাহের কারনে!

আমরা বিশ্বের বিভিন্ন উন্নতমানের কোম্পানির দক্ষ বিশেষজ্ঞ আর চমৎকার মানুষজনের সাথে পার্টনারশিপ করতে পেরে অনেক খুশি।

FBS এর সাথে থাকুন আর সফল হোন!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন