স্বপ্ন সত্য হলো প্রতিযোগিতার বিজয়ীর অনুপ্রেরনাদায়ক গল্প

স্বপ্ন সত্য হলো প্রতিযোগিতার বিজয়ীর অনুপ্রেরনাদায়ক গল্প

FBS এর টিম নভেম্বর মাসের স্বপ্ন সত্য হলো প্রতিযোগিতার বিজয়ীকে পেষ করছে - ইন্দোনেশিয়া থেকে জনাব ফ্যানি সেটিয়া! যে ইচ্ছা তিনি পোষণ করেছেন তা সম্পূর্ণ FBS এর টিমের ঋদয়ে গিয়ে লেগেছে - তিনি নতুন জীবন শুরু করতে একটি নকল পা লাগাতে চেয়েছিলেন।

২০০৯ সালে, তার একটি মোটরসাইকেল দুর্ঘটনা হয় এবং তিনি তার পা হারান, আর তা সবকিছু পরিবর্তন করে দিয়েছে। "আমি তীব্র বিষণ্নতার মধ্যে ছিলাম। এই পরিস্থিতিকে আমি মেনে নিতে পারিনি আর নিজেকে ত্রুটিপূর্ণ মনে করতাম", - জনাব সেটিয়া বলেছেন। দুর্ঘটনার পূর্বে, তিনি পারিবারিক ব্যাবসা হিসেবে একজন দরজির কাজ করতেন এবং হাসিখুশিভাবে তার স্ত্রী এবং বাচ্চাদের সাথে জীবনযাপন করতেন, আর সেই সবকিছু এক পলকে শেষ হয়ে গেলো।

নকল পা লাগানোর সামর্থ্য জনাব সেটিয়ার ছিলোনা কারন সেটা অনেক ব্যায়বহুল ছিলো, কিন্তু তিনি তার জীবনকে ফেরত চাচ্ছিলেন, তাই তিনি তার ইচ্ছা FBS এর কাছে প্রকাশ করেন। এটা বলা বাহুল্য যে, তাকে সহায়তা করতে পেরে আর তার স্বপ্নকে সত্যতে পরিনত করতে পেরে আমরা আনন্দিত।

আমাদের নভেম্বরের বিজয়ী একটি কাস্টম-তৈরি নকল পা লাগিয়েছে যা তারজন্য একেবারে ফিট হয়েছে - এখন, তিনি তার দৈনন্দিক জীবনে ফিরে গেছেন এবং নতুন সূচনার জন্য প্রস্তুত, কারন এখন তিনি জানেন - আপনি সত্যিই যদি কোন কিছু চান তাহলে সবকিছুই সম্ভব। আপনার যা প্রয়োজন তা হচ্ছে আশা এবং কিছু সহায়তা তাদের কাছ থেকে যারা আসলেই কদর করে।

জনাব সেটিয়া বলেছেন ট্রেডিং তাকে অনেক সহায়তা করেছেঃ "এটি একটি অনেক আরামদায়ক পেশা কারন আমি যেখানে খুশী আর যখন খুশী ট্রেড করতে পারি"। তাই, এটা ব্যাপার না যে আপনি কতো মুশকিল পরিস্থিতিতে আছেন, জীবনে আপনার জন্য বিকল্প রয়েছে। আর আপনাকে সহায়তার জন্য FBS সর্বদা আপনার পাশে রয়েছে। নিজের সুযোগ কাজে লাগান!

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera