FBS ইন্দোনেশিয়ায় আবারো স্বীকৃতি পেয়েছে!

FBS ইন্দোনেশিয়ায় আবারো স্বীকৃতি পেয়েছে!

আমরা অতি আনন্দের সাথে ঘোষণা করছি যে FBS ইন্দোনেশিয়ায় ২০১৬ সালের বছরের সেরা অত্যন্ত বাঞ্ছনীয় ব্রোকার বীমা কোম্পানি এবং সেরা ব্রোকার সার্ভিসের উপাধি পেয়েছে।   

ইন্দোনেশিয়ার বাণিজ্য মন্ত্রী দ্যা আশিয়ান গুড কোম্পানি এওয়ার্ডে সই করেছে, এবং আমাদের কাজকে বিশ্বস্ত, ধারাবাহিকভাবে উন্নয়নশীল ব্রোকার হিসেবে উচ্চ পর্যায়ের মর্যাদা প্রদান করা হয়েছে। এরসাথে, FBS হচ্ছে একমাত্র বিদেশী কোম্পানি যারা কিনা এই স্বীকৃতি পেয়েছে। 

উপযুক্ত ট্রেডের শর্তাবলী বানাতে এবং বিশেষ প্রোমোশন ডেভেলপ করতে যা শুধু ক্লায়েন্টদের খুশিই করবে না, বড়ং ফরেক্সে তাদের কার্যকারিতা আরও বাড়িয়ে দেবে, তার উদ্দেশ্যে আমরা অনেক বছর ধরে কাজ করে আসছি, আর এজন্যই আমরা অতি গর্বের সাথে "২০১৬ সালের সেরা ব্রোকার সার্ভিস" পুরস্কারটি গ্রহন করছি। 

দ্যা আশিয়ান গুড কোম্পানি এওয়ার্ড এবং সেরা ব্রোকার সার্ভিসের পুরস্কারগুলো আমাদের কালেকশনে ভালো একটি জায়গা দখল করবে, যার মাত্রা ইতিমধ্যে ৩০টি ছাড়িয়ে গেছে। এতো কিছুর পরেও আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কার হচ্ছে আমাদের ক্লায়েন্টদের কদর!

FBS কে বেছে নেয়ার জন্য ধন্যবাদ। বিশ্বজুড়ে লক্ষলক্ষ ট্রেডার প্রতিদিন আমাদের সাথে কাজ করে এবং আমাদের প্রদত্ত সুযোগসুবিধা - FBS ডিপোজিট বীমা, লাভজনক প্রোমোশন, বোনাস এবং নির্ভরযোগ্য সেবা উপভোগ করছে, আর এটা আমাদের জন্য অতি সম্মানের বিষয়। আপনাকে সমৃদ্ধশালী করাই হচ্ছে আমাদের কাজ!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera