মালয়েশিয়ায় FBS এর গ্র্যান্ড ইভেন্ট

মালয়েশিয়ায় FBS এর গ্র্যান্ড ইভেন্ট

FBS এর টিম অতি আনন্দের সাথে চমৎকার একটি ইভেন্টের কথা জানাচ্ছে যা ২৬শে আগস্ট কুয়ালালামপুরের Grand Hyatt Kuala হোটেলে অনুষ্ঠিত হয়েছিলো। এটি ছিলো দ্বিতীয় আনুষ্ঠানিক ডিনার যা FBS তার মালয়েশিয়ান ক্লান্যেটদের জন্য আয়োজিত করেছে, আর এবার সেটা আরো উত্তেজনাপূর্ণ ছিলো!

প্রথাগতভাবে, পার্টি লবি থেকে শুরু হয়েছিলো যেখানে আমরা আমাদের অতিথিদের রেজিস্ট্রেশনের সময় তাদের বিনোদনের জন্য অনেকগুলো মজার কার্যকলাপের আয়োজন করেছিলাম। সেই সন্ধ্যায় প্রথমে অতিথির রেজিস্টার করেছে এবং তাদের নাম লাকি ড্রতে দিয়েছে যাতে ১৪টি হাই-টেক গ্যাজেট ছিলো।

ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের টিম সবচেয়ে মূল্যবান মুহূর্তগুলোর ছবি ধারণ করেছে যা আমরা এই মেইলে শেয়ার করছি। এই সন্ধ্যাকে আরো চমকপ্রদ করতে, আমরা একজন চিত্রকারকে আমন্ত্রিত করেছি যিনি অতিথিদের হাস্যকর ছবি এঁকেছেন।

"এই শো নিজেই একটি বিশাল হিট ছিলো! মালয়েশিয়ার জনপ্রিয় ডিভা এবং ড্যান্স স্টার স্টেসি শো শুরু করেছে। ""মার্ক এবং পিঙ্কি"" এতো সৃজনশীল ছিলো যে সকলে আশ্চর্য সহকারে নিজেদের সিটে বসে ছিলো। অতিথিরা মিমিককে দারুন পছন্দ করেছিলো, এশিয়ান মাইকেল জ্যাকসনকে তার চমৎকার নাচের জন্য। ডগলাস লিম বলরুমকে অতি হাস্যকর স্ট্যান্ড-আপ কমেডি দিয়ে মাতিয়ে তুলেছিলো। দীর্ঘ-প্রতীক্ষিত স্টার ইমরান তাহির শো শেষ করেছে সবচেয়ে বিখ্যাত ও জনপ্রিয় গানের মাধ্যমে। এটা দারুন একটি লাইভ পারফর্মেন্স ছিলো, সকলে সঙ্গে সঙ্গে গেয়েছে এবং সেলিব্রিটিদের সাথে ছবি তুলেছে।"

FBS এর সিইও গ্র্যান্ড ইভেন্টে সকলকে অভ্যর্থনা জানিয়েছে মালয় ভাষায় বক্তৃতার মাধ্যমে এবং ১৪জন সৌভাগ্যবান অতিথিদের বিলাসবহুল উপহার দিয়েছে - লেটেস্ট আইফোন, গ্যালাক্সি, আইপ্যাড, ম্যাকবুক এবং সুপার প্রাইজ - আইম্যাক। ইভেন্ট চলাকালীন, FBS এর পার্টনারর এবং ট্রেডাররা সেমিনার, লোকাল এক্সচেঞ্জ সার্ভিস, ট্রেডিং একাডেমী, প্রোমো ক্যাম্পেইং, এক্সপার্ট এডভাইজর এবং আরো অনেক কিছু নিয়ে আলোচনা করছিলো! এছাড়াও মিশর থেকে আমাদের একজন পার্টনারের মনোরম বক্তৃতা শুনেছি।আমাদের চমৎকার গ্র্যান্ড ইভেন্টের ফটো রিপোর্ট উপভোগ করুন আর পরবর্তী পারটিতে আবার দেখা হবে!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera