“FBS আপনার স্বপ্নকে সত্যতে পরিনত করবে” – সর্বপ্রথম বিজয়ী নির্ধারিত হয়েছে!

“FBS আপনার স্বপ্নকে সত্যতে পরিনত করবে” – সর্বপ্রথম বিজয়ী নির্ধারিত হয়েছে!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে “FBS আপনার স্বপ্নকে সত্যতে পরিনত করবে” প্রোমোশনের ফলাফল সম্পর্কে জানাচ্ছি!

আপনাদের মনে করিয়ে দিতে চাই যে প্রতিযোগিতাটি গতমাসে শুরু হয়েছে। প্রোমোশনের নিয়মানুযায়ী, অংশগ্রহণকারীদের নিজেদের স্বপ্ন ফেসবুকে FBS এর পাবলিক পেজে শেয়ার করার কথা ছিল। ১০০জন প্রতিযোগী যারা তাদের কমেন্টে সবচেয়ে বেশী লাইক পেয়েছে তারা ফাইনালিস্ট হয়েছে। তারপর, যেসকল স্বপ্নের কথা ফাইনালে গিয়েছে, FBS এর টিম সবচেয়ে সৃজনশীল, আদর্শ, দুর্দান্ত, এবং স্পর্শকাতর একটি বেছে নিয়েছে।

প্রতিযোগিতার শর্তাবলী

বিগত মাসে, ৫০০ জনের বেশী এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেছে! তাদের ভিন্ন ভিন্ন স্বপ্ন ছিলঃ ট্রিপ, উচ্চশিক্ষা, আত্মীয়দের সহায়তা। আমাদের অনেক ট্রেডারদের স্বপ্ন অন্যদের সহায়তা করা, মহানুভব উদ্দেশ্য নিয়ে কাজ করা আর দুনিয়াকে একটু ভালো বানানোর প্রচেষ্টা করা।

প্রিয় অংশগ্রহণকারীগন, আপনাদের চমৎকার স্বপ্নগুলোর কথা শেয়ার করার জন্য আপনাদের ধন্যবাদ জানাই!

আর এখন, আমাদের বিজয়িকে অভিনন্দন জানানোর পালা

বিজয়ী হয়েছেন মিশরের El Fayoum শহর থেকে Mohammed Ashrey। তার স্বপ্ন ছিল ফরেক্সে ট্রেনিং নিয়ে এক্সপার্ট হওয়া এবং সফল হওয়ার। FBS কোম্পানি অতি আনন্দের সাথে তার স্বপ্ন সত্যতে পরিনত করার চেষ্টা করবে। কারন, Mohammed Ashrey ফরেক্স মার্কেটে যদি এক্সপার্ট হয়ে যায়, তাহলে সে তার সকল স্বপ্ন সত্যতে পরিনত করতে পারবে!

ক্লায়েন্টদের সকল প্রত্যাশা অতিক্রম করা এবং তাদের স্বপ্ন যতো ভালোভাবে পূরণ করা যায় তা করার অভ্যাস FBS এর রয়েছে।

বিজয়ী FBS এর পক্ষ হতে মিডেল ইস্টের সর্বপ্রথম প্রফেশনাল টেকনিক্যাল অ্যানালিসিসের জনপ্রিয় পাঠাগার – ইজিপশিয়ান সোসাইটি অফ টেকনিক্যাল অ্যানালিসিস (ইএসটিএ) তে অদ্ধ্যায়ন করার সম্পূর্ণ খরচ পাবে।

পাশ করার পরে, অংশগ্রহণকারী প্রফেশনাল অ্যানালিস্টের একটি সার্টিফিকেট পাবে যা বিশ্ববিদ্যালয়ের ডিগ্রীর সমান। এধরনের জ্ঞান দিয়ে, আমাদের ট্রেডাররা সর্বদা লাভ করতে সক্ষম হবে! আর এধরনের ডিপ্লোমা দিয়ে, একটি অসাধারন পেষা থাকবে নিশ্চিত।

আপনিও নিজের স্বপ্ন সত্য করতে পারেনঃ ১লা এপ্রিল হতে প্রতিযোগিতা আবারো শুরু হতে যাচ্ছে। অংশগ্রহন করুন, নিজের স্বপ্ন শেয়ার করুন, লাইক জোগাড় করুন – আর হয়তো এবার সৌভাগ্য আপনার দিকে হাসিমুখে তাকাবে!

প্রতিযোগিতায় অংশগ্রহন করুন

FBS এরসাথে স্বপ্ন সত্য হয়!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন