রমাযান প্রমোশন একটি পুরস্কার পেয়েছে!

রমাযান প্রমোশন একটি পুরস্কার পেয়েছে!

আমরা অতি আনন্দের সাথে ঘোষণা করছি যে FBS রমাযান চ্যারিটি প্রোগ্রাম বাস্তবায়নের জন্য একটি পুরস্কার পেয়েছে।

একসাথে, আমরা $৬২,৯৭৮ জোগাড় করতে সক্ষম হয়েছি, আর এটা চমৎকার! এই অর্থ বিভিন্ন দাতব্য প্রতিষ্ঠানে গিয়েছে গরিবদের সহায়তার জন্য। বিশেষ করে, আমরা Kampung Bunisari তে রাস্তা এবং গ্রামবাসীদের ঘরবাড়ি মেরামতের কাজ করেছি।

FBS এর দুটি অসাধারন প্রকল্প সম্পন্ন হওয়াতে, ইন্দোনেশিয়ার সরকার যার প্রতিনিধিত্ব দিয়েছেন Cimenyan, Bandung এর প্রধান FBS কে দুটি ট্রফি দিয়ে পুরস্কৃত করেছে অসাধারন চ্যারিটি ক্যাম্পেইঙ্গের জন্য যা হাজার হাজার ইন্দোনেশিয়ান মানুষদের সহায়তা করবে। এই ঘটনাটি ইন্দোনেশিয়া স্বাধীনতা দিবসের সময় হয়েছিলো যা ১৭ই আগস্ট, ২০১৭ তারিখে।

১. ক্ষয়প্রাপ্ত রাস্তার মেরামত

সবজায়গায় কাদা, মাটি এবং পাথর দিয়ে রাস্তার অবস্থা অনেক খারাপ ছিল। মাঝেমাঝে সেখানে চলাচল করাটা অনেক কষ্টকর ছিল, বিশেষকরে বৃষ্টির মৌসুমে। আমাদের মনে হয়েছিলো যে আমাদের চ্যারিটির মাধ্যমে জোগাড় করা অর্থ রাস্তা পুনঃনির্মাণের উদ্দেশ্যে খরচ করা উচিত কারন এটা গ্রামবাসীদের জীবনকে অনেক সহজ করে তুলবে, তাই আমরা ২ কিলোমিটার রাস্তা পুনঃনির্মাণ করেছি।

২. গ্রামবাসীদের জন্য ঘরবাড়ি পুননির্মাণ

আমরা জানতে পেরেছিলাম যে কিছু গরীব গ্রামবাসীরা ভাঙ্গা ঘরে বসবাস করতো। তাদের মৌলিক চাহিদা পূরণ করার পর তাদের ঘর মেরামতের সাধ্য ছিলোনা। তারা এধরনের খারাপ অবস্থায় ভালোভাবে জীবনযাপন করার আশা করতে পারতো না। প্রাথমিকভাবে আমরা ৪টি ভিন্ন গ্রাম থেকে ৪ জন গ্রামবাসীকে বেছে নিয়ে বাঁশ দিয়ে তাদের ঘর পুননির্মাণ করেছি।

এই দুটি পুরস্কার ব্যাতীতও, ইন্দোনেশিয়ার সরকার FBS কে আরেকভাবে সম্মাননা প্রদান করবে, আমরা যে রাস্তা পুনঃনির্মাণ করেছি তাতে কোম্পানির নাম পাথরে লিপিবদ্ধ করে।

FBS কে বেছে নেয়ার জন্য ধন্যবাদ! বিশ্বজুড়ে লক্ষলক্ষ ট্রেডারদের সাথে প্রতিদিন কাজ করতে পারা এবং তাদের সুবিধা - চার্জবিহীন ফ্রি ডিপোজিট বীমা প্রোগ্রাম, লাভজনক প্রমোশন এবং বোনাস, এবং নির্ভরযোগ্য সেবা উপভোগ করতে দিতে পারাটা সত্যিটি আমাদের জন্য অনেক সম্মানের বিষয়।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন