FBS স্টার প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা করা হচ্ছে

FBS স্টার প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা করা হচ্ছে

FBS স্টার প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে! বিশ্বজুড়ে আমরা ডজনে ডজনে ছবি পেয়েছি - আর এখন আমরা বিজয়ীদের নাম ঘোষণা করতে প্রস্তুত।

প্রতিযোগিতায় অংশগ্রহন করতে, অংশগ্রহণকারীদের আমাদের ওয়েবসাইটে রেজিস্টার করতে হয়েছে, FBS এর ব্রান্ডেড টি-শার্টে নিজের একটি ছবি নিতে হয়েছে এবং তা নিজের পার্সোনাল এরিয়াতে আপলোড করতে হয়েছে। ৩ সপ্তাহ ধরে ভিজিটররা আমাদের ওয়েবসাইটে এবং ফেসবুক পেজে ছবিতে ভোট প্রদান করেছে। বিজয়ী নির্ধারিত হয়েছে যারা সবচেয়ে বেশী ভোট পেয়েছে।

এখন, এটা জানার সময় যে FBS এর কোন ট্রেডারগন সবচেয়ে বেশী ফটোজেনিক এবং সৃজনশীল!

১ম স্থানের অধিকারী হয়েছেন Indonesia থেকে Joko Prihatin - তার ফটো আমাদের ভোটারদের মধ্যে সবচেয়ে সৃজনশীল ছিলো এবং আন্তর্জাতিক প্রতিযোগিতায় পছন্দের হয়েছে - $৫০০ এবং FBS এর কমিউনিটিতে চিরস্থায়ী গৌরব অর্জন করেছে সে!

২য় পুরস্কার - $৩০০ – পেয়েছেন Indonesia থেকে Samuel Baryudi। দারুন করেছেন এবং FBS এর সম্পূর্ণ টিমের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন!

অবশেষে, ৩য় স্থানের অধিকারী হয়েছেন Indonesia থেকে Jovianus Kaunang – সে জিতেছে $২০০ এবং তাকে অভিনন্দন!

আমরা প্রচুর পরিমানে ফটো পেয়েছি এবং তা দেখেছি, আর মাত্র ৩ জনকে পুরস্কৃত করাটা অন্যায় হয়ে যায়। এজন্য আমরা কিছু বাড়তি মনোনয়নের ব্যাবস্থা করেছি যাতে আমাদের সকল অংশগ্রহণকারীদের কাছে ভিড়ের মধ্যে আলাদা থাকার সুযোগ থাকে এবং নিজেদের খ্যাতির মুহূর্ত পেতে পারে। এসকল ক্যাটাগতিতে বিজয়ী নির্বাচন করা হয়েছে FBS এর জুরি কতৃক এবং প্রত্যেকে $৫০ করে পাবে!

বিজয়ীদের অভিনন্দন এবং সকল অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানাই তাদের চমৎকার সব ফটো শেয়ারের জন্য! আমাদের নতুন প্রতিযোগিতা ও প্রমোশনের দিকে চোখ রাখুন। FBS এর সাথে বেশীবেশী ট্রেড করুন ও বেশীবেশী জিতুন!

আরও জানুন

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন