মিলিয়নতম ট্রেডারের একটি স্বপ্ন পূরন!

মিলিয়নতম ট্রেডারের একটি স্বপ্ন পূরন!

সম্মানিত গ্রাহকগন!

আমাদের ট্রেডারদের সংখ্যা এক মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে! FBS কে বেছে নেয়ার জন্য ধন্যবাদ। আপনার সাথে কাজ করতে পেরে এবং আপনার আর্থিক সফলতার চূড়ায় পৌছাতে পেরে আমরা অতি আনন্দিত!

এখন, আমাদের “মিলিয়নতম ট্রেডার” প্রোমোশনের দিকে আসি। FBS ১০,০০,০০০ তম রেজিস্টারকৃত ট্রেডারকে একটি অনন্য উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছে – তার স্বপ্ন সত্য করার।

আজ, আমরা অতি আনন্দের সাথে সেই সৌভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করছি।

আপনাদের সামনে পেষ করছি আমাদের আমাদের সৌভাগ্যবান বিজয়ী! আমাদের মিলিয়নতম ট্রেডার হচ্ছেন ইন্দোনেশিয়ার পন্টিয়ানক থেকে ইসমারেনী ইমরান (https://www.facebook.com/ismareni.imran)। তার স্বপ্ন হচ্ছে একটি মোটরবাইক আর এটা সত্য হতে যাচ্ছে!

FBS এর আশ্চর্যসাধনকারীরা জাদু করে আসছে – খুব শীঘ্রই আমরা একটি ছবি পাবলিশ করবো – এবং একটি ভিডিওরিপোর্ট যে মিলিয়নতম ট্রেডারের স্বপ্ন কীভাবে পূরন হয়েছে আর আপনি আমাদের বিজয়ীর অনুভূতি উপভোগ করার সুযোগ পাবেন।

শুধু সে তার স্বপ্ন পুরন করবে কেন। ফরেক্স ট্রেড করুন – FBS এরসাথে নিজের স্বপ্ন পুরনের দিকে চলুন! আমাদের কোম্পানির কাছ থেকে আপনি অনেক লাভজনক অফার এবং চমৎকার সব নতুন প্রোমোশন পাবেন। পরবর্তীটি ৮ই ফেব্রুয়ারী, ২০১৬ তে আসছেঃ FBS তার ৭ম বর্ষপূর্তি উদযাপন করবে আর এজন্য আমরা আমাদের ক্লায়েন্টদের জন্য ৮,০০০ টি উপহার প্রস্তুত রেখেছি। অংশগ্রহন করুন, আর সৌভাগ্য আপনার দিকে তেড়ে আসবে!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন