কুয়ালালাপমুরে FBSএর গ্র্যান্ডইভেন্ট অনুষ্ঠিত হয়েছে

কুয়ালালাপমুরে FBSএর গ্র্যান্ডইভেন্ট অনুষ্ঠিত হয়েছে

এটা অনুষ্ঠিত হয়েছিলো ২৮শে জানুয়ারি তারিখে ৫-স্টার হোটেল -  Grand Hyatt কুয়ালালাপমুরে। যদিও আমাদের অনুষ্ঠান লুনার নিউ ইয়ারের সাথে ছিল , যা মালয়েশিয়ায় একটি গুরুত্বপূর্ণ হলিডে, তা সত্ত্বেও আমাদের ক্লায়েন্টরা সময় করে আমাদের সাথে যোগ দিয়েছিলো। 

এবার দ্বিতীয়বারের মতো আমরা গ্র্যান্ড ইভেন্টের আয়োজন করেছিলাম এবং আর আমরা এবার কমবেশি প্রস্তুত ছিলাম, কিন্তু চরম উষ্ম অভ্যর্থনার অভ্যস্ত হওয়াটা সত্যিই অসম্ভব, যা আমরা কুয়ালালাপমুরে পেয়েছিলাম। কিছু ক্ষেত্রে, এই ইভেন্টটি থাইল্যান্ডের ইভেন্টের সাথে মিল ছিলো, কিন্তু, এটা নিজের মতো করে অনন্য ছিলো যার পেছনে ছিলো একটি চমৎকার পরিবেশ, যা আমাদের অতিথিরা তৈরি করেছিলো।

পার্টিটি শুরু হয়েছিলো প্রবেশদ্বার থেকে - প্রফেশনাল অ্যানিমেটররা অভ্যর্থনা ডেস্কে একটি উজ্জ্বল এবং অসাধারন স্বাগতম প্রদর্শনী করেছিলো।  অতিথিরা লেড লাইটের প্রদর্শনী তীব্র মোহ নিয়ে উপভোগ করছিলো।  যারা FBS এর টিমের সাথে ছবি তুলতে চেয়েছিল তারা ফটো জোনে ভিড় জমিয়েছিলো।  FBS এর টপ ম্যানেজমেন্ট অতি উৎসাহের সাথে  ফটো সেশনে অংশগ্রহন করেছিলো, এই উপলক্ষে ট্রেডারদের সাথে কাজ-বিহীন পরিবেশে বার্তালাপ করার সুযোগ নিয়েছিলো।  সবমিলিয়ে, আমরা বিশাল একটি সেলফি তুলেছি, যা এখন আমাদের অফিসের দেয়ালে ঝুলছে।

ইভেন্টের অফিসিয়াল কার্যকলাপের মধ্যে একটি মজাদার প্রতিযোগিতা ছিল, যেখানে অতিথিরা FBS এর ট্রেডারস কালেকশন থেকে এক্সক্লুসিভ টি-শার্ট উপহার হিসেবে পেয়েছিলো। FBS এর সিইও জনাব ডেনিস স্লিনকিণ একটি বক্তৃতা দিয়েছিলেন যেখানে তিনি মালয়েশিয়ান ট্রেডারদের আমাদের কোম্পানিকে নিজের  ব্রোকার হিসেবে বেছে নেয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন এবং কোম্পানি ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন। অতিথিরাও তাদের মতামত ব্যাক্ত করেছিলো এবং প্রচুর উপকারী ফিডব্যাক দিয়েছে।

আর অবশ্যই, ইভেন্টের সবচেয়ে আকর্ষণীয় অংশ ছিলো বিনোদন ব্যাবস্থা। তা শুরু হয়েছিলো পরম্পরাগত নৃত্য অনুষ্ঠানের মাধ্যমে, যা লুনার নিউ ইয়ার উদযাপন উপলক্ষে করা হয়েছিলো।  সকলেই জাঁকজমকপূর্ণ কাপড় এবং ড্যান্সারদের গ্লাইড মুভমেন্ট দেখে বিস্মিত হয়েছিলো। 

সর্বদার মতো, FBS ট্রেডারদের জন্য একটি অসাধারন সারপ্রাইজের আয়োজন করেছিলো - শোতে ভিআইপি অতিথি ছিলেন  সিঙ্গার Dayang Nurfaizah এবং কমেডিয়ান Harith Iskander।  মিষ্টি মেয়ে এবং একমাত্র গায়িকা Dayang Nurfaizah তার সুপারহিট গান “Lelaki Teragung” (সর্বসেরা মানুষ) গেয়েছিলো, যা মালয়েশিয়ার  বার্ষিক গানের প্রতিযোগিতা “Anugerah Juara Lagu” (চ্যাম্পিয়ন সং অ্যাওয়ার্ডস)  জিতেছিলো। বলতে গেলে অতিথিরা খুশিতে বাঁকশুন্য হয়ে গিয়েছিলো।  Harith Iskander ও চমৎকার এবং অতি মনোরঞ্জক ছিলো, উপস্থিত সকলে তার হাস্যকর মুখের ভাব দেখেই হাসতে শুরু করে দেয়।   আরেকটি কথা, সে- "২০১৬ সালে সবচেয়ে হাস্যকর ব্যাক্তির&quot খেতাব জিতেছে; বিশ্বপ্রতিযোগিতা যা ফিনল্যান্ডের, লেভিতে অনুষ্ঠিত হয়েছিলো।
প্রথাগতভাবে, অতিথিরা FBS এর পক্ষ হতে অ্যাপল পুরস্কার পেয়ে থাকে – লেটেস্ট আইফোন, আইপ্যাড, ম্যাকবুক প্রো ল্যাপটপ এবং সর্বোচ্চ এবং মুখ্য পুরস্কার - আইম্যাক!  একটি জিনিস আমরা নিশ্চিত বলতে পারি যে - উপহার দেয়া উপহার পাওয়ার চেয়ে অনেক আনন্দদায়ক! আর এজন্যই আমরা উপহার এবং পুরস্কারসহ এতোবেশী প্রোমোশনের আয়োজন করি - আমরা সত্যি এই জিনিসটি অনেক পছন্দ করি! :)

পেছনে ফিরে তাকালে, আমরা সংক্ষেপে বলতে পারি - সেখানে প্রচুর নেটওয়ার্কিং এবং বার্তালাপ হয়েছিলো, বন্ধুত্ব হয়েছিলো এবং হাসিমজাও হয়েছিলো। 

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera