আবারো FBS তাদের সফলতা উদযাপন করেছে, এবার তা ছিলো ইয়াংগুন, বার্মায়।

আবারো FBS তাদের সফলতা উদযাপন করেছে, এবার তা ছিলো ইয়াংগুন, বার্মায়।

২৮শে মে, ২০১৭ তারিখে FBS তার ট্রেডার ও পার্টনারদের জন্য গ্র্যান্ড ইভেন্টের আয়োজন করেছিলো। অতিথিরা স্বাগতম শো হিসেবে জোকার এবং জাদুকরদের দ্বারা চমকপ্রদ হয়েছিলো। FBS এর মডেলরা অতিথিদের অভিবাদন জানায় এবং ফটোশুটের জন্য পোজ দেয়।সর্বদার মতো, শো শুরু হয়েছে FBS এর প্রেজেন্টেশনের মাধ্যমে, যারমধ্যে অনেক খবর শেয়ার করার ছিলো! FBS এর সিইও স্বপ্ন সত্য হলো বিজয়ী জনাব Kyaw Khaing এর জন্য বিশেষ চমকের ব্যাবস্থা করেছিলেন যাতে তিনি এমনকিছু চেয়েছিলেন যা তার জন্য সৌভাগ্য বয়ে আনবে, FBS খাঁটি সোনার, ব্রান্ডেড কয়েন তৈরি করেছে এবং ইভেন্টে তা বিজয়ীকে পুরস্কৃত করেছে। আমরা আশা করবো যে এই অনন্য উপহার জনাব Kyaw Khaing এরজন্য সৌভাগ্য, খুশি এবং প্রচুর লাভজনক ট্রেড নিয়ে আসবে। 😉

এছাড়াও অতিথিরা দারুন সব ডিভাইস পেয়েছে, FBS প্রিমিয়াম আইফোন ৭ এবং স্যামসাং গ্যালাক্সি এস৮ স্মার্টফোন, এমএসআই গেমিং ল্যাপটপ, এসার প্রিডেটর ট্যাবলেট এবং মুখ্য পুরস্কার হিসেবে প্যানাসনিক ৬৫" আলট্রা এইচডি ৪কে স্মার্ট টিভি ড্র করেছিলো। এটা নিশ্চিত যে, এসকল হাই-টেক ডিভাইস দিয়ে আমাদের ক্লায়েন্টরা আরও আরামদায়কভাবে এবং কার্যকরীভাবে ট্রেড করতে পারবে।

 

সবচেয়ে আকর্ষণীয় অংশ – বিনোদনমূলক অনুষ্ঠান! এবার অনুষ্ঠানকে আরো জবর করতে FBS ৩জন তারকাকে আমন্ত্রিত করেছে। জনপ্রিয় কমেডি জুটি Khin Hlaing ও Dain Daung চমৎকার হাস্যকর এবং উজ্জ্বল প্রদর্শন করেছে, সুন্দর ও প্রাণবন্ত গায়িকা Ni Ni Khin Zaw দর্শকদের সাথে নেচেছে এবং গেয়েছে। এই সন্ধ্যার সেরা আকর্ষণ ছিলো বার্মার Pyi Thein Tan - সে সর্বদার মতো স্টাইলিশ এবং মনোমুগ্ধকর ছিলো আর তার পারফর্মেন্সের মধ্য দিয়ে সকলের বার্মার চিরাচরিত গান উপভোগ করার সুযোগ হয়েছিলো।

 

এধরনের অভিজ্ঞতার পরে, FBS অবশ্যই আবারো বার্মায় গ্র্যান্ড ইভেন্ট নিয়ে ফেরত আসবে!ধন্যবাদ, ইয়াংগুন, এটা চমৎকার ছিলো।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera