FBS এর গ্র্যান্ড ইভেন্ট ব্যাংককে প্রশংশিত হয়েছে!

FBS এর গ্র্যান্ড ইভেন্ট ব্যাংককে প্রশংশিত হয়েছে!

২১শে জানুয়ারি FBS কোম্পানির জন্য অতি গুরুত্বপূর্ণ একটি দিন ছিল। শনিবারের সেই বিকেলে, আমরা থাইল্যান্ডে আমাদের ট্রেডার এবং পার্টনারদের জন্য প্রথমবারের মতো একটি গ্র্যান্ড ইভেন্টের আয়োজন কয়েছিলাম। বলতে গেলে আমরা একটু ঘাবড়ে ছিলাম, কিছুই বলার ছিলো না, কিন্তু এরফল ছিলো, এটা দারুন একটি পার্টিতে পরিনত হয়েছিলো! 

ইভেন্টটি সবচেয়ে সুন্দর হোটেলে আয়োজিত হয়েছিলো, যার নাম Pullman Bangkok Grande Sukhumvit. শো প্রবেশকক্ষ হতে শুরু হয়েছিলো, যেখানে প্রফেশনাল অ্যানিমেটর এবং সুন্দরী মেয়েরা উপস্থিত অতিথিদের আপ্যায়ন করছিলো। হোটেলটিতে মুহূর্তের মধ্যেই ভিড় জমে গিয়েছিলো, আর এতে অবাকের কিছুই নেই কারন ইভেন্টটি সম্পূর্ণরূপে বুক করা রয়েছিলো।

FBS এর উচ্চ পদস্ত কর্মকর্তারা বিশেষভাবে এই ইভেন্টে যোগ দিয়েছিলেন, থাই ট্রেডার এবং পার্টনারদের বিশেষভাবে ধন্যবাদ জানাতে যে তারা FBS কে নিজেদের পছন্দের ব্রোকার হিসেবে বেছে নিয়েছে। সেখানে সকলেই বন্ধুত্বপূর্ণ ছিল আর FBS তার ক্লায়েন্টদের জন্য কি চমক প্রস্তুত করে রেখেছে উদ্বিগ্ন ছিল। এটা বলা দরকার যে প্রত্যেক অতিথি একে অপরের চেয়ে ভিন্ন ছিল - সব বয়স এবং আয়ের পুরুষ এবং মহিলা ছিল কিন্তু সকলেই FBS.

তারা একে অপরের সাথে বার্তালাপ, নেটওয়ার্কিং এবং অতি আনন্দের সাথে একে অপরের সাথে ছবি তুলছিল, একেবারে FBS এর একটি বড় পরিবারের মতো। Pullman Bangkok Grande Sukhumvit এর হলটি চমৎকারভাবে সাজানো ছিল, যা সেই সন্ধ্যার বাতাবরণই পরিবর্তন করে দিয়েছিলো। কোম্পানির প্রেজেন্টেশন এবং উচ্চপদস্ত কর্মকরতাদের বক্তৃতা এবং গানবাজনার চলতে চলতে সময় খুব দ্রুত পার হয়ে গিয়েছিলো।  

অতিথিদের কথা, তাদের চমৎকার পরম্পরাগত নাচ এবং থাউজ্যান্ড হ্যান্ড অফ বুদ্ধার পারফর্মেন্স সত্যিই চমৎকার ছিলো। সেই সন্ধ্যার সেরা প্রদর্শনী যা সবাইকে তাদের চেয়ারে বসিয়ে রেখেছিল তা হলো ক্যারাটে - Kratai Rsiam! সেখানে শুধু গায়িকারাই ছিলেন না, বড়ং চমৎকার ড্যান্সার এবং কমেডিয়ানরাও ছিলেন! 

আর অবশ্যই, সেই ইভেন্টের সবচেয়ে বড় আকর্ষণ ছিল পুরস্কার বিতরণী। FBS অতিথিদের জন্য অনেকগুলো বিলাশবহুল পুরস্কারের আয়োজন করেছিলো এবং সবচেয়ে সৌভাগ্যবান সেই অনুষ্ঠান থেকে আইফোন, আইপ্যাড, ও তারসাথে ম্যাকবুক প্রো এবং আইম্যাক নিয়ে ফিরেছে! বিজয়ীদের হাসিমুখ এবং তাদের কৃতজ্ঞতাবোধ দেখা সত্যিই মনোমুগ্ধকর ছিলো। 

আবারো আমরা আমাদের ট্রেডার এবং পার্টনারদের এই চমৎকার সন্ধ্যার জন্য ধন্যবাদ জানাতে চাই, এটা আপনাদের সহায়তা ছাড়া সম্ভব ছিলোনা! এটা পরের বছর আবারো করবো! FBS এর সাথে থাকুন! 

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন