মালয়েশিয়ার ইনভেস্ট ফেয়ারে FBS পুরস্কৃত হয়েছে

মালয়েশিয়ার ইনভেস্ট ফেয়ারে FBS পুরস্কৃত হয়েছে

২৬-২৭শে আগস্টও, FBS এর টিম ইনভেস্ট ফেয়ার মালয়েশিয়ায় লোকাল ট্রেডার এবং বিনিয়োগকারীদের সাথে আর্থিক স্বাধীনতা বিষয়ে কথোপকথনের মাধ্যমে দারুন সময় পার করেছে। ইনভেস্ট ফেয়ারে FBS এর বুথ একেবারে নিদারুণ ছিলো - উজ্জ্বল, সুন্দর এবং তথ্য দ্বারা পরিপূর্ণ। স্টাফরা অতিথিদের আন্তরিক শুভেচ্ছা ও ফটোগ্রাফির সাথে আমন্ত্রিত করেছে এবং এই অভিজ্ঞতাকে মনে রাখার জন্য ফ্রি ইনস্ট্যান্ট প্রিন্টিং দিয়েছে।

পরিদর্শকরা ফরেক্স ট্রেডিঙের সুবিধাসমূহ সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়েছে, এবং সেরা ব্রোকার বাছাইয়ের গুরুত্ব সম্পর্কেও যারা সবসময় তাদের পাশে থাকবে। সকলে এটা জেনে খুশী হয়েছে যে নতুন এবং অভিজ্ঞ ট্রেডারদের জন্য আমদের একটি লোকাল ট্রেডিং একাডেমী রয়েছে। যারা তৎক্ষণাৎ শুরু করতে চেয়েছিলো তারা তাদের সুবিধার জন্য মিনিটের মধ্যে অ্যাকাউন্ট খোলার সুযোগ কাজে লাগিয়েছে।

FBS সপ্তাহ শেষ করেছে চমৎকার প্রেরনা দিয়ে, কুয়ালালামপুর ত্যাগ করেছে আরেকটি দারুন পুরস্কার নিয়ে - ইনভেস্ট ফেয়ারের পরিদর্শকদের ভোট অনুযায়ী "সেরা আন্তর্জাতিক ফরেক্স ব্রোকার"। তত্ত্বীয় অংশটিও সফল হয়েছিলো, - FBS এর অ্যানালিটিক জনাব কাজা ইনভেস্ট ফেয়ারে ফরেক্স সম্পর্কে একটি লাইভ সেমিনার করেছে।

সবকিছু মিলিয়ে, এই ইভেন্ট গুনসম্পন্ন নেটওয়ার্কিং, শিক্ষা এবং মজা করার একটি দারুন উদাহরন ছিলো। আনন্দিত পরিদর্শকগণ হাত ভর্তি উপহার গিয়েছেঃ FBS এর ব্রান্ডেড ব্যাগ যারমধ্যে তথ্যবহুল বুকলেট, প্রচারপত্র, পাওয়ার ব্যাংক, নোটপ্যাড, ফিজেট স্পিনার এবং টি-শার্ট ছিলো। FBS মালয়েশিয়ার সাথী ট্রেডারদের সাথে দেখা করতে পেরে এবং দারুন সময় পার করতে পেরে, গুরুত্বপূর্ণ তথ্য প্রদান এবং সফলতার একটি লক্ষ্য শেয়ার করতে পেরে অনেক আনন্দিত।

ধন্যবাদ, মালয়েশিয়া, আমরা নিশ্চয়ই আবারো ফেরত আসবো!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন