FBS কোম্পানি “এশিয়ায় ক্লায়েন্টদের ফান্ডের সেরা সুরক্ষা” পুরস্কার পেয়েছে!

FBS কোম্পানি “এশিয়ায় ক্লায়েন্টদের ফান্ডের সেরা সুরক্ষা” পুরস্কার পেয়েছে!

সম্মানিত গ্রাহকগন!

FBS কোম্পানি আবারও সকল প্রত্যাশা ছাড়িয়ে গিয়েছে! আমাদের অনেক দিনের প্রত্যাশিত পুরস্কার সবশেষে পেয়েছি – “২০১৫ সালে এশিয়ায় ক্লায়েন্টদের ফান্ডের সেরা সুরক্ষা”! এই পুরস্কার আমাদের দিয়েছে খ্যাতিসম্পন্ন СFI.co, যারা আন্তর্জাতিক পর্যায়ে অর্থনৈতিক ও ফাইনান্স্যিয়াল মহলে অতি প্রভাববিশিষ্ট।

“২০১৫ সালে এশিয়ায় ক্লায়েন্টদের ফান্ডের সেরা সুরক্ষা” পুরস্কারটি এমন একটি পুরস্কার যার প্রত্যাশা আমরা অনেকদিন ধরে করছিলাম। অবশেষে, সবচেয়ে নির্ভরযোগ্য এবং সুরক্ষিত ব্রোকারের খেতাব একটি অসাধারন অর্জন! আপনারা, আমাদের প্রিয় গ্রাহকগন, FBS এর সকল গুনাগুন উপলব্ধি করেছেন – ফ্রি ডিপোজিট বীমা, ট্রেডিং প্ল্যাটফর্মের স্থিতিশীল কর্মক্ষমতা, সুবিধাজনক ডিপোজিট এবং উত্তোলনের অপশন, নির্ভরযোগ্য সেবা এবং আরও অনেক কিছু যা আপনার সফলতার নিশ্চয়তা দেয়! FBS এর সুবিধাসমূহ এতোই সুস্পষ্ট যে তারা আন্তর্জাতিক পর্যায়ে স্বীকৃতি পেয়েছে।

আমাদের ট্রেডার এবং পার্টনারদের, ধন্যবাদ জানাই, আপনাদের আস্থা ও বিশ্বস্ততার জন্য! আমাদের সকল অর্জন একমাত্র সম্ভব হয়েছে আপনাদের কারনে! বিশেষভাবে আপনাদের কারনেই, আমরা লাভজনক সেবা প্রদান করি, যাতে পরবর্তীতে আপনাদের অভূতপূর্ব সফলতা দেখতে পারি। আপনার সম্পদ এবং সফলতা হচ্ছে সেরা প্রমান যে আমাদের প্রচেষ্টা আসলেই সফল হয়েছে।

“২০১৫ সালে এশিয়ায় ক্লায়েন্টদের ফান্ডের সেরা সুরক্ষা” তার ন্যায্য স্থান আমাদের আহরনে পাবে যা এখন ৩০টিরও বেশী হয়েছে! আর আমরা এখানেই থেমে যাবো না বড়ং আরও উন্নয়ন করবো!

আমাদের সাথে থাকুন! লস-বিহীন ট্রেড করুন সবচেয়ে নির্ভরযোগ্য ব্রোকারের সাথে!

СFI.co নিজেরাও ইংলিশে একটি আর্টিকেল প্রকাশিত করেছে। পুরোটি পড়তে পারবেন এই লিংকে

FBS এরসাথে সফল হোন!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera