FBS এর আইপার্টনার ৭ এর বিজয়ীদের দেখুন।

FBS এর আইপার্টনার ৭ এর বিজয়ীদের দেখুন।

বিজয়ের লক্ষে উত্তেজনাদায়ক সংগ্রামের কাহিনী পড়ার আমন্ত্রন জানাচ্ছি আপনাকে।

এই হচ্ছে সেই তিনজন বিজয়ী, যারা নিজেদের সবকিছু দিয়ে চেষ্টা করেছে এবং FBS এরপক্ষ হতে চমৎকার পুরস্কার জিতেছে। তাদের সংক্ষিপ্ত সাক্ষাৎকার পড়ুন আর তাদের সফলতা অনুকরনের অনুপ্রেরনা জোগান।

 

১ম স্থানে রয়েছেন থাইল্যান্ড থেকে জনাব Setthaphong Onphuvieng, অভিনন্দন আপনাকে!

জনাব Setthaphong প্রতিযোগিতার শুরুর মাত্র ২ মাস আগে FBS পার্টনার হয়েছিলেন, কিন্তু তার চমৎকার দক্ষতা তাকে প্রথম স্থানে আসতে সহায়তা করেছে। সে Khon Kaen ফরেক্স টিমের পক্ষ হতে FBS কে প্রতিযোগিতার জন্য ধন্যবাদ জানায় এবং বলে যে সে নিজের ওপর অনেক গর্বিত। জনাব Setthaphong যদি সেইন্ট পিটার্সবার্গের ট্রিপ যেতে, তাহলে সে FBS এর প্রধান কার্যালয় পরিদর্শন করার এবং আন্তর্জাতিক পর্যায়ের একটি অভিজ্ঞতা নেয়ার ইচ্ছা প্রকাশ করেছে। তার পুরস্কার হচ্ছে – ৪কে ডিসপ্লেসহ আইম্যাক রেটিনা।

 

২য় স্থানের অধিকারী হয়েছে মিসেস Kanokwan Sriniang আর তিনিও থাইল্যান্ডের অধিবাসী।

মিসেস Kanokwan এই প্রথমবারের মতো আমাদের প্রতিযোগিতায় অংশগ্রহন করেছেন এবং সে নিশ্চিত যে পরবর্তী আইপার্টনার প্রতিযোগিতায় সে প্রথম স্থান দখল করবে। সেইন্ট পিটার্সবার্গে তিনি FBS এর প্রধান কার্যালয় পরিদর্শন করার ইচ্ছা প্রকাশ করেন আর আমরা আমাদের মাননীয় অতিথিকে আপ্যায়ন করতে পেরে খুশি হবো। তার পুরস্কার হচ্ছে একটি ১৩-ইঞ্চি ম্যাকবুক এয়ার।

 

৩য় স্থানে রয়েছেন ইন্দোনেশিয়া থেকে জনাব Safri Syamsudin।

জনাব Safri আইপার্টনার ৭ প্রতিযোগিতায় অংশগ্রহন করার সিদ্ধান্ত নিয়েছেন কারন তিনি জানেন যে FBS হচ্ছে একটি নির্ভরযোগ্য এবং সম্মানী কোম্পানি এবং তিনি ৫ বছরের বেশী সময় ধরে আমাদের সাথে কাজ করে আসছেন। যদি তিনি সেইন্ট পিটার্সবার্গের ট্রিপ জিতে যান, তাহলে তিনি বিশ্বখ্যাত বুলু মস্ক এবং সেভিয়র অন ব্লাড চার্চ পরিদর্শন করার ইচ্ছা ব্যাক্ত করেন। তার পুরস্কার হচ্ছে – আইফোন ৭ প্লাস গোল্ড।

 

আমাদের পরবর্তী আইপার্টনার প্রতিযোগিতার জন্য আমাদের সকল অংশগ্রহনকারীদের জন্য শুভকামনা রইলো এবং তাদের বিজয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা অতি মনোযোগের সাথে দেখবো।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera