FBS এর নতুন পুরস্কার - ইন্দোনেশিয়ায় বাঞ্ছনীয় ব্রোকার বীমা কোম্পানি

FBS এর নতুন পুরস্কার - ইন্দোনেশিয়ায় বাঞ্ছনীয় ব্রোকার বীমা কোম্পানি

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানানো হচ্ছে যে FBS নতুন একটি পুরস্কার পেয়েছে – আশিয়ান গুড কোম্পানি এওয়ার্ড ২০১৬। আমরা ইন্দোনেশিয়ায় বছরের বাঞ্ছনীয় ব্রোকার বীমা কোম্পানির উপাধি পেয়েছে।

আপনাদের ফান্ডের সুরক্ষা আমাদের মুখ্য একটি দায়িত্ব কারন আমাদের ওপর আপনার আস্থা সফলতার একটি চাবিকাঠি। আর আমরা এতে অতি আনন্দিত যে আমাদের প্রচেষ্টা এতো উচ্চ স্তরে স্বীকৃতি পেয়েছেঃ আশিয়ান গুড কোম্পানির পুরস্কারটি ইন্দোনেশিয়ান মিনিস্টার অফ ট্রেড নিজে সাইন করেছেন। লক্ষ্য করবেন যে FBS একমাত্র বিদেশী কোম্পানি যে এই পুরস্কারটি পেয়েছে।

আশিয়ান গুড কোম্পানি পুরস্কারটি আমাদের সম্ভারে একটি বিশেষ জায়গা নেবে, যা ইতিমধ্যে ৩০টি ছাড়িয়ে গিয়েছে। আর আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কার হচ্ছে আমাদের জন্য আমাদের ক্লায়েন্টদের কদর!

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ! আমরা আপনাদের জন্য সবচেয়ে সুবিধাজনক লস-বিহীন ট্রেডের ব্যাবস্থা করতে পেরে আমরা আনন্দিত। বিশ্বজুড়ে মিলিয়নেরও বেশী ট্রেডার আমাদের প্রদত্ত সুবিধাসমূহ উপভোগ করছে – চার্জ-বিহীন ডিপোজিট বীমা প্রোগ্রাম, লাভজনক প্রোমোশন ও বোনাসসমুহ, নির্ভরযোগ্য সার্ভিস। আমরা শুধুমাত্র আপনাদের লাভের উদ্দেশে কাজ করে যাচ্ছি!

Photo gallery

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera