অনেকগুলো অ্যাপল প্রোমোশনের নতুন শর্তাবলী

অনেকগুলো অ্যাপল প্রোমোশনের নতুন শর্তাবলী

সম্মানিত গ্রাহকগন!

“অনেকগুলো অ্যাপল” প্রোমোশনের শর্তাবলীতে পরিবর্তন এসেছে – এখন প্রতিযোগিতা আরও উত্তেজক হবে! FBS কোম্পানি এখনো সক্রিয় ট্রেডারদের আইফোন ৬এস উপহার দেবে। মূল্যবান একটি গ্যাজেটের মালিক হতে, আপনাকে শুধু ট্রেড করতে হবে। আপনি উপহার পাবেন যখন আপনার মোট ডিপোজিটের পরিমান $৫,০০০ হবে আর মোট ট্রেডকৃত ভলিউম – ৫০০ লট হবে।

২৪শে মার্চ থেকে, শর্তাবলীতে নিম্নোক্ত পরিবর্তনসমূহ কার্যকর হবেঃ মোট ডিপোজিট এবং মোট ট্রেডকৃত লট সংখ্যার গননা চলতি বছরের ২৪শে মার্চ থেকে আগামী বছরের ২৩শে মার্চ পর্যন্ত শুরু হবে। প্রতি বছরের ২৪শে মার্চ প্রোমোশন নতুন করে শুরু হবে।

শর্তাবলী পূরণের পরে, এটা আবশ্যক যে আপনাকে আপনার সফলতার গল্প ফেসবুকে শেয়ার করতে হবে, আর আমাদের কাছে আবেদন পাঠাতে হবে – আর একটি আইফোন ৬এস আপনার হয়ে যাবে। এছারাও আমরা সৌভাগ্যবান বিজয়ীর কাছ থেকে একটি ভিডিওর আশা করি যেখানে সে পুরস্কার পেয়ে তার অনুভূতি ব্যাক্ত করবে – আর অন্যান্য ট্রেডারদের প্রোমোশনে অংশগ্রহন ও জেতার জন্য অনুপ্রেনিত করবে!

ট্রেড করুন, লাভ করুন – নিজের স্বপ্নকে সত্যতে পরিনত করুন। আর FBS কোম্পানি আপনার একটি স্বপ্ন পূরণে সহায়তা করবে – আইফোন ৬এস নিয়ে নিন।

আইফোন ৬এস পাওয়ার সকল শর্তাবলী এবং নিজের অগ্রগতি দেখতে পাবেন আপনার পার্সোনাল এরিয়ার প্রোমোশন পেজে

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন