আইপার্টনার প্রতিযোগিতার সর্বসেরা বিজয়ীদের FBS অভিনন্দন জানাচ্ছে

আইপার্টনার প্রতিযোগিতার সর্বসেরা বিজয়ীদের FBS অভিনন্দন জানাচ্ছে

FBS এর পুরো টিম তার আগমনের অপেক্ষায় ছিলো, আর অবশেষে তিনি এসেছেন! এবার আমরা মিঃ Zhang Chen কে স্বাগত জানিয়েছি – চায়না থেকে আমাদের বিশ্বস্ত পার্টনার যে ৩,০২৫ পয়েন্ট জোগাড় করেছে এবং পূর্বের ৩টি আইপার্টনার প্রতিযোগিতার ফলাফল অনুযায়ী সবচেয়ে সফল অংশগ্রহণকারী হয়েছেন।

FBS এর টিম মিঃ Zhang Chen এরসাথে সরাসরি দেখা করতে পেরে আনন্দিত এবং তাকে বিশ্বের সেরা ব্রোকারের অফিস পরিদর্শন করানো হয়েছে, এবং পরবর্তীতে আমাদের মূল্যবান অতিথিকে সুন্দর শহর সেইন্ট পিটার্সবার্গ ঘোরানো হয়েছে। মিঃ Zhang Chen যা যা দেখেছেন তাতে তিনি অনেক মুগ্ধ এবং কোন একদিন তিনি তার পরিবারের সাথে আসার জন্য উৎসুক।

মিঃ Zhang Chen ইন্ডাস্ট্রিতে নতুন নন - তিনি ফরেক্সের সাথে ৭ বছর ধরে আছেনঃ প্রথম দিকে, তিনি ব্যাংক ম্যানেজার হিসেবে কাজ করতেন এবং ভালো ব্রোকারের খোঁজ করতেন যারা ভালো ট্রেডের শর্তাবলী প্রদান করে থাকে। ২ বছর আগে সে FBS এর খোঁজ পায় এবং তার উপযুক্ত ব্রোকারের খজের সমাপ্তি ঘটে। এখন সেও FBS এর একজন সফল পার্টনারঃ আগের বার, তার ৩০ জন অ্যাফিলিয়েট আইপার্টনার প্রতিযোগিতায় অংশগ্রহন করাকালীন আইফোন জিতেছে।

মিঃ Zhang Chen এর দাবি যে ট্রেডারের লাভের জন্য যা যা প্রয়োজন তার সবকিছু FBS এরকাছে রয়েছেঃ আকর্ষণীয় প্রমোশন, দারুন পার্টনার কমিশন, সুবিধাজনক পেমেন্ট মেথড যারমধ্যে WeChat, Alipay এবং China UnionPay ও রয়েছে, আর তারসাথে ০ পিপ হতে স্প্রেড এবং ১:৩০০০ পর্যন্ত লিভারেজ।

তথায়, FBS এ ট্রেড করা এবং আমাদের প্রতিযোগিতায় অংশগ্রহন করাটা শুধু আয় করার দারুন একটি সুযোগই নয় বড়ং না ভোলার মতো অভিজ্ঞতা অর্জন এবং শক্তিশালী এবং উৎসাহী সম্প্রদায়ের সাথে জড়িত হওয়ার দারুন অনুভূতিও বটে। আমাদের প্রমোশন এবং প্রতিযোগিতার দিকে চোখ রাখুন, FBS এর পরিবারে যোগ দিন আর নিজের ভবিষ্যতের প্রচেষ্টার অনুপ্রেরনার জন্য সেরা ব্যাবস্থা উপভোগ করুন! এখনের জন্য - মিঃ Zhang Chen কে অভিনন্দন! তার চমৎকার ভ্রমন সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথে থাকুন।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera